বকেয়া টাকা না পেয়ে বাড়ি মালিকের কোটি টাকার Mercedes গাড়িতে আগুন রাজমিস্ত্রির, দেখুন ভিডিও

Avatar

Published on:

Man in Noida sets Mercedes Benz SUV on Fire

যুগ যুগ ধরে বিভিন্ন মহাপুরুষ বলে গেছেন রাগ সংবরণের কথা। ক্রোধের বশবর্তী হয়ে মানুষজন করে ফেলে অনাসৃষ্টি কান্ড। সম্প্রতি ঘটে যাওয়া এক ঘটনা তারই জ্বলন্ত প্রমাণ। রাগ যে কত ভয়ংকর হতে পারে তার সাক্ষী থাকলো নয়ডা। অত্যাধিক রাগের বশবর্তী হয়ে কোটি টাকার বিলাসবহুল মার্সিডিজ গাড়িতে আগুন লাগিয়ে দিল এক ব্যক্তি।

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগেই। অভিযুক্ত রাজমিস্ত্রি রণবীর ওই গাড়ির মালিক আয়ুষের বাড়িতে টাইলস লাগানোর কাজে যুক্ত ছিলেন। সেই থেকেই আলাপ দুজনের। রণবীরের দাবি, কাজ শেষ হবার পর দুই লক্ষ টাকা বকেয়া রাখেন বাড়ির মালিক। কিন্তু বহুদিন পেরিয়ে যাওয়ার পরেও সেই বকেয়া টাকা ফেরত দিতে রাজি হননি মালিক। আর সেখান থেকেই রাগের জন্ম।

যদিও গাড়ি মালিকের দাবি অভিযুক্ত রণবীরকে দীর্ঘ ১০ বছর ধরে চিনতেন তিনি। তাকে দিয়েই বাড়ির বিভিন্ন কাজকর্ম করাতেন। সম্প্রতি বছর দুয়েক ধরে অন্য রাজমিস্ত্রিকে দিয়ে কাজ করানোর জন্য তিনি রণবীরের রোষানলে পড়েন। আর এই ক্রোধের বশবর্তী হয়েই এত বড় ক্ষতি ঘটিয়ে দিলেন তিনি।

গাড়িতে আগুন লাগানোর সম্পূর্ণ ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ভিডিওতে দেখা যাচ্ছে হেলমেট পরিহিত এক মোটরসাইকেল আরোহী খানিকক্ষণ ধরে গাড়িটির আশেপাশে ঘোরাফেরা করছে। পাশে দাঁড়িয়ে তার বাইকটি। চারপাশে লোকজনের ভিড় খানিকটা কমতেই গাড়ির উপর দাহ্যবস্তু ঢেলে ঢেলে অগ্নিসংযোগ ঘটান তিনি। এরপরই সেই ব্যক্তি সেখান থেকে চম্পট দেয়।

গাড়িতে আগুন লেগেছে দেখে প্রত্যক্ষদর্শীরা আয়ুশকে ঘর থেকে ডেকে আনেন। ততক্ষণে যা ক্ষতি হওয়ার তা হয়ে গিয়েছে। সিসিটিভি ক্যামেরার ভিডিও দেখেই রণবীরকে শনাক্ত করেন তিনি। পরবর্তীতে গাড়ির মালিকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে রণবীরকে আটক করেছে পুলিশ।

সঙ্গে থাকুন ➥