Maruti Discount: মারুতির মিনি স্করপিও-তে 54,000 টাকা ছাড়, এই অফার আর পাবেন না

Avatar

Published on:

Maruti Suzuki S-Presso rs 54000 Discount

চেহারা ছোট হলেও দেখতে অনেকটা এসইউভি ধাঁচের বলে S-Presso গাড়ির জগতে নিজের একটি আলাদা পরিচিতি গড়ে তুলতে পেরেছে। দাম কম এবং মাইলেজ দুর্দান্ত হওয়ার কারণে জীবনের প্রথম গাড়ি হিসাবে একে বেছে নিচ্ছেন অনেকেই। ফেস্টিভ ডিসকাউন্ট হিসাবে এবার নভেম্বরে আরও সস্তায় গাড়িটি কেনার সুযোগ চলে এল।

কারওয়ালের রিপোর্ট অনুযায়ী, চলতি মাসে মারুতির কিছু ডিলারশিপ এস-প্রেসো মডেলে নানা বেনিফিট অফার করছে। যেমন ক্যাশ ডিসকাউন্ট এবং পুরনো গাড়ি বদল করার জন্য এক্সচেঞ্জ বোনাস। এছাড়াও, কর্পোরেট ক্রেতাদের জন্যও অতিরিক্ত ডিসকাউন্ট থাকছে।

Maruti Suzuki S-Presso: নভেম্বর ডিসকাউন্ট

মারুতি সুজুকির অন্যতম জনপ্রিয় মডেল এস-প্রেসো সর্বোচ্চ ৫৪,০০০ টাকা ডিসকাউন্টে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। যার মধ্যে থাকছে ৩০,০০০ টাকার নগদে ছাড়। পাশাপাশি ৪,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এমনকি আপনার বহুদিনের পুরনো গাড়ি এক্সচেঞ্জ করার জন্য ২০,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে নতুন মডেলের উপর।

এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো বিগত মাস দুয়েক ধরে S-Presso মডেলে নানাবিধ ডিসকাউন্ট চালু রেখেছে মারুতি। আজকালকার দিনে জনপ্রিয় বিভিন্ন গাড়ি কেনার ক্ষেত্রে উৎপাদনের তুলনায় চাহিদা মাত্রাতিরিক্ত হওয়ার কারণে দীর্ঘ ওয়েটিং পিরিয়ডের সাক্ষী থাকতে হয় গ্রাহকদের। বুকিং করার পর এমন দীর্ঘ অপেক্ষা অনেক ক্ষেত্রেই সাধারণ মানুষের বিরক্তির কারণ। তবে S-Presso কিনতে হলে আপনাকে বিন্দুমাত্র অতিরিক্ত সময় ব্যয় করার প্রয়োজন নেই। ওয়েটিং পিরিয়ড প্রায় নেই বললেই চলে।

মোট চারটি ভ্যারিয়েন্টে উপলব্ধ Maruti Suzuki S-Presso। এগুলি হল- LXi, VXi, ZXi এবং ZXi(O)। সব মিলিয়ে মোট সাতটি রংয়ের কম্বিনেশন রয়েছে এই গাড়িতে- সলিড সিজেল অরেঞ্জ, পার্ল স্টেয়ারি ব্লু, সলিড হোয়াইট, সলিড ফায়ার রেড, মেটালিক গ্রানাইট গ্রে, মেটালিক সিল্কি সিলভার এবং পার্ল মিডনাইট ব্ল্যাক। পেট্রলের পাশাপাশি সিএনজি ইঞ্জিন অপশনও আছে। দাম ৪.২৭ লাখ টাকা থেকে শুরু (এক্স-শোরুম)।

সঙ্গে থাকুন ➥