Maruti Suzuki-র এই গাড়িগুলিতে পাবেন 50,000 টাকার বিশাল ছাড়, অফার শুধু এই মাসে

Updated on:

Maruti Suzuki Offer rs 50000 discount

বিক্রিবাটা বাড়াতে আকর্ষণীয় ছাড়ের ঘোষণা করল ভারতের বৃহত্তম যাত্রীবাহী গাড়ি নির্মাতা মারুতি সুজুকি (Maruti Suzuki)। ইন্দো-জাপানি সংস্থাটি তাদের প্রিমিয়াম ডিলারশিপ চ্যানেল নেক্সা (NEXA)-এর মাধ্যমে বিক্রি হওয়া কয়েকটি বাছাই করা গাড়িতে ক্যাশ-কর্পোরেট-এক্সচেঞ্জ ডিসকাউন্টের কথা জানা গিয়েছে। যার মধ্যে রয়েছে – Baleno, Ciaz and Ignis। ফেব্রুয়ারি জুড়েই চলবে এই ডিসকাউন্ট। তবে অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Maruti Suzuki Ciaz

প্রিমিয়াম সেডান হিসেবে ভারতে দীর্ঘদিন ধরেই বিক্রি হয়ে আসছে Maruti Suzuki Ciaz। বর্তমানে গাড়িটি কিনলে পাওয়া যাবে সর্বোচ্চ ৪০,০০০ টাকার ডিসকাউন্ট। যার মধ্যে অন্তর্ভুক্ত ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিট এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। গাড়িটিতে রয়েছে একটি ১.৫ লিটার পেট্রোল ইঞ্জিন। যা থেকে ১০৫ এইচপি শক্তি উৎপন্ন হয়। এটি ৫-স্পিড ম্যানুয়াল অথবা ৪-স্পিড টর্ক কনভার্টার অটোমেটিক ট্রান্সমিশন বিকল্পে বেছে নেওয়া যায়।

Maruti Suzuki Baleno

Maruti Suzuki-র অন্যতম প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়ির মধ্যে অন্যতম হল Baleno। চলতি মাসে গাড়িটির সিএনজি মডেলে দেওয়া হচ্ছে সর্বোচ্চ ১৫,০০০ টাকা ছাড়। এতে উপস্থিত একটি ১.২ লিটার ইঞ্জিন। যার আউটপুট ৯০ এইচপি। ৫-স্পিড ম্যানুয়াল অথবা ৫-স্পিড অটোমেটিক ট্রান্সমিশনে বেছে নেওয়া যায় গাড়িটি।

Maruti Suzuki Ignis

চলতি মাসে যদি Maruti Suzuki Ignis কেনার পরিকল্পনা করে থাকেন তবে ৫০,০০০ টাকার ছাড়ে গাড়িটি বাড়ি নিয়ে আসার সুযোগ পাওয়া যাচ্ছে। যার মধ্যে রয়েছে ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। গাড়িটি একটি ১.২ লিটার পেট্রোল ইঞ্জিনে ছোটে। যা থেকে ৮৩ এইচপি শক্তি উৎপন্ন হয়। এটি ৫-স্পিড ম্যানুয়াল অথবা অটোমেটিক ট্রান্সমিশন বিকল্পে উপলব্ধ। উল্লেখ্য, নেক্সা চ্যানেলের আওতায় বিক্রিত Grand Vitara ও XL6-এ কোনোরকম ছাড় দেওয়া হচ্ছে না।

সঙ্গে থাকুন ➥