তাক লাগানো এই 10 ফিচার্স নিয়ে আসছে Maruti Invicto, এক ক্লিকে দেখুন পুরো লিস্ট

Published on:

Maruti Suzuki Invicto with 10 features

আগামী ৫ জুলাই মারুতি সুজুকি (Maruti Suzuki) ভারতের বাজারে তিন সারির সিট বিশিষ্ট এমপিভি গাড়ি Invicto লঞ্চ করতে চলেছে। ৭-আসন বিশিষ্ট গাড়িটি এদেশে সংস্থার সবচেয়ে দামি মডেল হিসেবে আসবে। এর মূল্য ২০ লক্ষ টাকার বেশি ধার্য করা হতে পারে। উল্লেখ্য, গাড়িটি Toyota Innova Hycross-এর রিব্যাজ ভার্সন হিসেবে আসবে।

Maruti Suzuki Invicto এই দশটি বিশ্বমানের ফিচার সমেত হাজির হচ্ছে

Maruti Invicto এদেশে পেট্রোল এবং হাইব্রিড – উভয় বিকল্পে বিক্রি করা হবে বলে জানিয়েছেন সংস্থার ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) শশাঙ্ক শ্রীবাস্তব। তিনি বলেন গত অর্থবর্ষে তিন সারির এসইউভি/এমপিভি সেগমেন্টে প্রায় ২.৫৮ লাখ ইউনিট বিক্রি হয়েছে। যেখানে ২০ লাখ টাকার বেশি দামে মডেলের বিক্রিবাটা হয়েছে ১.২-১.২৫ লাখ ইউনিট।

মারুতি ইনভিক্টো গাড়িটি বেঙ্গালুরুতে টয়োটার বিদাদির কারখানায় তৈরি হবে। এতে দশটি নতুন ফিচার থাকছে। যা সংস্থার আগের কোন মডেলে দেখা যায়নি। যেমন এমপিভি গাড়িটিতে থাকছে একটি ১০.১ ইঞ্চি ডিসপ্লে, ডুয়েল জোন ক্লাইমেট কন্ট্রোল, পাওয়ার টেলগেট, ADAS, প্রিমিয়াম অডিও সিস্টেম, ফ্রন্ট পার্কিং সেন্সর ইত্যাদি। এছাড়া থাকছে ৮-ওয়ে পাওয়ার অ্যাডজাস্টেবল ড্রাইভার সিট, এবং Innova Hycross-এর মতো ড্রাইভার সিটের জন্য মেমোরি ফাংশন।

ডুয়েল জোন ক্লাইমেট কন্ট্রোল প্যানেলটি সেন্ট্রাল কনসোলের শেষে প্রতিস্থাপিত করা হবে, যাতে মাঝের সারিতে বসে থাকা যাত্রীরাও এটি নিয়ন্ত্রণ করতে পারেন। Invicto-র এসি-তে পলিউশন ফিল্টার থাকছে। এছাড়া প্রিমিয়াম ফিচার হিসাবে দেওয়া হবে JBL-এর সাব-উফার যুক্ত ৯-স্পিকার প্রিমিয়াম অডিও সিস্টেম।

নামিদামি বৈশিষ্ট্যের তালিকায় দেখা মিলবে ১৮-ইঞ্চি অ্যালয় হুইল, পাওয়ার টেলগেট, সামনের এবং মাঝের সারির জন্য টাইপ-সি চার্জিং পোর্ট, দ্বিতীয় সারির যাত্রীদের জন্য থাকছে সানশেড। পা রাখার জায়গা বাড়াতে সিট সরানো যাবে। আবার অটো হোল্ড সহ ইলেকট্রনিক পার্কিং ব্রেকের দেখা মিলবে Maruti Suzuki Invicto-তে।

সঙ্গে থাকুন ➥