MG Comet EV Gamer Edition: দেশের প্রথম গেমিং এডিশন গাড়ি, এত সুন্দর দেখতে যে চোখ ফেরাতে ভুলে যাবেন

Avatar

Published on:

MG Comet EV Gamer Edition launched India

ভারতের সবচেয়ে সস্তা ইলেকট্রিক গাড়ি হিসেবে আগত MG Comet EV-এর নতুন এক্সক্সুসিভ এডিশন মডেল লঞ্চ হল। যার পোশাকি নাম ‘গেমার এডিশন’ (Gamer Edition)। এটি দেশের প্রথম কাস্টমাইজড ইলেকট্রিক গাড়ি হিসেবে আত্মপ্রকাশ করেছে। যার নান্দনিকতা এবং স্টাইলিং বিখ্যাত ভারতীয় গেমার মর্টাল ওরফে নামান মাথুরের মস্তিষ্কপ্রসূত। MG Comet EV Gamer Edition Comet EV-এর এই ভ্যারিয়েন্ট কিনতে বেস মডেলের থেকে অতিরিক্ত ৬৪,৯৯৯ টাকা খরচ পড়বে। এমজি মোটরের সমস্ত ডিলারশিপ ও ওয়েবসাইট থেকে আগ্রহী ক্রেতারা বুকিং করতে পারবেন। Comet EV-এর প্রতিটি ভ্যারিয়েন্টে কাস্টমাইজড গেমিং এডিশন উপলব্ধ। দাম (এক্স-শোরুম) ৮.৬৫ লাখ থেকে শুরু হচ্ছে।

MG Comet EV Gamer Edition : ডিজাইন

গেমিং কমিউনিটির বোল্ড, ভাইব্রেন্ট, ডায়নামিক এবং টেকনো ভাইব অনুপ্রাণিত কমেট ইভি-র এই এডিশনে Gen-Z এর স্বাদ দিতে ডার্ক ও লাইট থিমে ফুটিয়ে তোলা হয়েছে। যারা মূলত গেমের মাধ্যমে অ্যাড্রিনালিন বেগ অনুভব করেন, তাঁদের জন্য এটি বিশেষভাবে কার্যকর। পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের সরঞ্জাম থেকে গাড়িটির বহিরঙ্গের ডিজাইন করা হয়েছে। ডার্ক ক্রোম এবং মেটাল ফিনিশ বর্তমান এতে।

MG Comet EV Gamer Edition : কেবিন

Comet EV Gamer Edition-এর কেবিন জুড়ে গেমিং-এর থিম বর্তমান। আবার নিয়ন রঙের সরঞ্জাম দ্বারা অন্দরমহল শোভিত করা হয়েছে। কেবিনের অ্যাম্বিয়েন্ট লাইট এবং ট্যাকটাইল প্যাটার্নের কারণে দর্শন অধিক চমকপ্রদ হয়েছে।

MG Comet EV Gamer Edition : স্পেসিফিকেশন

MG Comet EV-তে বর্তমান একটি ১৭.৩ কিলোওয়াট আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। যা ৭ ঘন্টা ধরে ফুল চার্জ দিলে ২৩০ কিলোমিটার রেঞ্জ প্রদান করে বলে দাবি সংস্থার। এর ব্যাটারিটি IP67 শংসাপত্র প্রাপ্ত, অর্থাৎ জল ও ধুলোবালি প্রতিরোধে সক্ষম এটি। এতে সুরক্ষাজনিত ফিচারের তালিকায় রয়েছে ডুয়েল ফ্রন্ট এয়ারব্যাগ, ইবিডি সহ এবিএস, ফ্রন্ট ও রিয়ার থ্রি পয়েন্ট সিট বেল্ট, রিয়ার পার্কিং ক্যামেরা ও সেন্সর এবং টিপিএমএস ও আইসোফিক্স চাইল্ড সিট।

সঙ্গে থাকুন ➥