HomeAutomobileBajaj Dominar: প্রযুক্তি-ফিচার্সে হবে সেরা, বাজার কাঁপাতে নতুন ডমিনার বাইক আনছে বাজাজ

Bajaj Dominar: প্রযুক্তি-ফিচার্সে হবে সেরা, বাজার কাঁপাতে নতুন ডমিনার বাইক আনছে বাজাজ

২০২৪ শুরু হওয়ার পর থেকে পালসার রেঞ্জের একের পর এক মডেল নতুন অবতারে লঞ্চ করে চলেছে বাজাজ অটো (Bajaj Auto)। বলতে গেলে এ বছর লঞ্চের বন্যা বইয়ে দিচ্ছে তারা। এবারে সংস্থার নজর Dominar ব্র্যান্ডের দিকে। শীঘ্রই নতুন প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে পরবর্তী প্রজন্মের Bajaj Dominar 400 বাজারে পা রাখছে বলে জানা গিয়েছে। ৪০০ সিসি সেগমেন্টে সম্প্রতি Bajaj Pulsar NS400Z লঞ্চের পরেই এই নতুন পদক্ষেপ নিতে চলেছে কোম্পানি।

নতুন প্রজন্মের Bajaj Dominar 400 আসছে

অটোকার ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, বাজাজ অটোর এক্সিকিউটিভ ডিরেক্টর রাকেশ শর্মা সম্প্রতি Dominar 400 নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন। তিনি বলেন, ডমিনার সিরিজ সর্বকালের সেরা পর্যায়ে পৌঁছাতে চলেছে। অনুমান করা হচ্ছে পরবর্তী প্রজন্মের মডেলে তাৎপর্যপূর্ণ আপডেট দেওয়া হতে পারে। যা আগে বাজাজের কোনও বাইকে দেখা যায়নি।

প্রসঙ্গত, Royal Enfield-কে টক্কর দিতেই ভারতের বাজারে পা রেখেছিল Bajaj Dominar 400। তবে বাইকটিকে ধীরে ধীরে টুরিং মোটরসাইকেলে পরিণত করে বাজাজ। দূরপাল্লার ভ্রমণের উপযুক্ত ফিচার্স উপলব্ধ রয়েছে এতে। যাই হোক, রয়্যাল এনফিল্ড’কে চাপে ফেলতে ব্রিটেনের Triumph-এর সাথে হাত মিলিয়ে এদেশের ৪০০ সিসির মডেল লঞ্চ করছে বাজাজ।

সস্তায় Pulsar NS400Z লঞ্চের পর এবারে Dominar 400-কে পুরোদস্তুর প্রিমিয়াম মডেল হিসেবে আনতে পারে বাজাজ। এতে পারফরম্যান্স মোটরসাইকেলের মার্কেটে তাদের ভারসাম্য বজায় থাকবে। এই কৌশল শুধুমাত্র সংস্থার পোর্টফোলিও সম্প্রসারণের জন্য নয়, একই সাথে ৪০০ সিসি সেগমেন্টে আরও বেশি লড়াই দিতে পারবে বাজাজ।

RELATED ARTICLES

Most Popular