স্কুটার কিনলে 4,999 টাকার অ্যাক্সেসরিজ ফ্রি, পুজোর আগে দারুণ অফার আনল Okaya EV

Avatar

Published on:

Okaya EV Offers During Festive Season

উৎসবের মরসুমে ইলেকট্রিক স্কুটার কিনতে ইচ্ছুকদের জন্য নতুন অফার নিয়ে এলো ওকায়া ইভি (Okaya EV)। ৪,৯৯৯ টাকা মূল্যের অ্যাক্সেসরিজ ও রোডসাইড অ্যাসিস্ট্যান্স নিখরচায় গ্রাহকদের দিতে চলেছে সংস্থা। ফেস্টিভ অফারটি আগামী ১৪ নভেম্বর পর্যন্ত বৈধ থাকবে বলে জানিয়েছে ওকায়া ইভি। বর্তমানে ভারতে ৫৫০-এর বেশি অথোরাইজড ডিলারশিপ থেকে তিনটি উচ্চগতির এবং দুটি ধীরগতির ইলেকট্রিক স্কুটার বিক্রি করে তারা।

Okaya EV-র ফ্রি রোডসাইড অ্যাসিস্ট্যান্স এবং অ্যাক্সেসরিজ অফার

অ্যাক্সেসরিজের তালিকায় রয়েছে সিট কভার, ফ্লোর ম্যাট, ক্রোম কিট, ডেকাল এবং গ্রাফিক্স। রোডসাইড অ্যাসিস্ট্যান্স পরিষেবাটি এক বছরের জন্য উপলব্ধ থাকবে। ফ্ল্যাট টায়ার অ্যাসিস্ট্যান্স, ব্যাটারি সোয়াপ, মাইনর রিপেয়ার, কাস্টডি সার্ভিস, কি লকআউট, টাওয়িং সার্ভিস এবং ফ্রি অ্যাম্বুলেন্স সাপোর্টের মতো সুবিধাগুলি এর আওতাধীন।

সংস্থার Faast সিরিজের প্রতিটি স্কুটি হাই-স্পিড মডেল। এর মধ্যে রয়েছে – F2F, F2T এবং F2B। এগুলির দাম যথাক্রমে ৯৩,৯৯৯ টাকা, ৯৯,৪০০ টাকা ও ৯৯,৯৫০ টাকা। সবকটি মডেলই কেন্দ্রের ফেম-২ প্রকল্পের আওতাধীন। অন্যদিকে সংস্থার পোর্টফোলিওতে ধীরগতির মডেল হিসেবে রয়েছে – Classiq ও Freedom। এদের মূল্য যথাক্রমে ৭৪,৪৯৯ টাকা ও ৭৪,৮৯৯ টাকা। কমগতির মডেলগুলি চালানোর জন্য ড্রাইভিং লাইসেন্সের প্রয়োজন নেই।

প্রসঙ্গত, সহজ কিস্তিতে ক্রেতাদের হাতে ইলেকট্রিক স্কুটার তুলে দিতে বর্তমানে ১২টি লোন প্রদানকারী সংস্থার সাথে জুটি রয়েছে ওকায়া’র। যেমন – HDFC, Axis, IDFC, Loan Tap, Bike Bazaar ইত্যাদি। এই আর্থিক প্রতিষ্ঠানগুলির মাধ্যমে ওকায়া ইভি ক্রেতাদের ৫.৯৯ শতাংশ থেকে শুরু হওয়া সুদে ই-স্কুটার তুলে দেয়। এছাড়াও জিরো ডাউনপেমেন্ট, জিরো প্রসেসিং ফি এবং ৪৮ মাস পর্যন্ত ফ্লেক্সিবল টার্মের সুবিধা অফার করা হয়। হাই এবং লো উভয় স্পিডের মডেলে এ সুবিধা উপলব্ধ। সবচেয়ে আকর্ষণের বিষয়, মাত্র ৩০ মিনিটে লোন অনুমোদনের ব্যবস্থা রয়েছে।

সঙ্গে থাকুন ➥