Ola-র বর্ষশেষের অফার, দেড় লাখের ই-স্কুটার ফ্রি-তে জিতে নেওয়ার সুযোগ

Updated on:

Ola Electric December offers Rs 10000 Discounts low emi

ভারতের অন্যান্য গাড়ি সংস্থা তাদের বিভিন্ন মডেলে আকর্ষণীয় ছাড়ের ঘোষণা করবে, আর ইলেকট্রিক টু-হুইলারের বৃহত্তম কোম্পানি ওলা ইলেকট্রিক (Ola Electric) হাত গুটিয়ে বসে থাকবে, এমনটা কল্পনার অতীত। ডিসেম্বরে ওলা তাদের ফ্ল্যাগশিপ স্কুটার S1 Pro-তে ঘোষণা করল ১০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। এটি সংস্থার ‘ডিসেম্বর টু রিমেম্বার’ প্রকল্পের আওতায় আনা হয়েছে। কেবলমাত্র ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অফারটি মিলবে।

১০,০০০ টাকা ছাড়ের ফলে বর্তমানে Ola S1 Pro-এর মূল্য কমে ১.৩০ লক্ষ টাকা (এক্স-শোরুম) দাঁড়িয়েছে। অন্যদিকে কোম্পানি তাদের এই স্কুটারটি শূন্য ডাউনপেমেন্টে কেনার সুযোগ দিচ্ছে। ৮.৯৯% সুদের হার ধরে মাসিক কিস্তির পরিমাণ পড়বে ২,৪৯৯ টাকা। এই প্রসঙ্গে ওলা ইলেকট্রিকের প্রধান মার্কেটিং আধিকারিক অনশুল খান্দেলওয়াল বলেন, “ভারতে বর্তমানে বৈদ্যুতিক গাড়ি একটি বিবর্তনের জায়গায় দাঁড়িয়ে রয়েছে। ক্রেতাদের ইভি-র প্রতি ঝোঁক অপরিবর্তনীয়।”

ওলার এই স্কুটার কেনার ক্ষেত্রে ক্রেতারা অতিরিক্ত সুবিধা হিসেবে জিরো প্রসেসিং ফি-তে কিনতে পারবেন। আবার কয়েকটি নির্দিষ্ট ক্রেডিটের ক্ষেত্রে অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে। আবার সংস্থাটি জানিয়েছে এক্সপেরিয়েন্স সেন্টারগুলিতে স্কুটারের ডেলিভারি দ্রুত দেওয়া হবে। আবার এক বছরের মধ্যে হাইপার চার্জার নেটওয়ার্ক থেকে এক বছরের জন্য বিনামূল্যে পরিষেবা পাওয়া যাবে।

আবার সংস্থার বিদ্যমান গ্রাহকরাও এই কার্যক্রমের আওতায় স্কুটার জিতে নিতে পারেন। ওলার এক্সপেরিয়েন্স সেন্টারে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় ১০ জন বিজেতাকে বিনামূল্যে এস১ প্রো স্কুটার দেওয়া হবে। তবে সম্প্রতি লঞ্চ হওয়া S1 Air-এ কোনো অফার নেই। এর বর্তমান মূল্য ৮৪,৯৯৯ টাকা, S1-এর দাম ৯৯,৯৯৯ টাকা এবং S1 Pro-এর দর ১.৪০ লক্ষ টাকা। এগুলি সরকারের ভর্তুকি ধরে এক্স-শোরুম মূল্য।

সঙ্গে থাকুন ➥