রাতে অর্ডার সকালে ডেলিভারি! শোরুমের থেকেও দ্রুত বাড়ি স্কুটার দিয়ে যাবে Ola Electric, কিনবেন?

Avatar

Updated on:

Ola Electric Scooters to be delivered across India within 2-3 days of placing order

অনলাইন কেনাকাটায় মানুষের ঝোঁক দিনকে দিন বেড়ে চলেছে। তবে এক্ষেত্রে সমস্যা একটাই, প্রোডাক্ট অর্ডার করার পর ডেলিভারি পেতে প্রায়শই বেশ কিছু দিন অপেক্ষা করতে হয়। যা হামেশাই ক্রেতাদের বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়। কিন্তু মানুষের এই মূল্যবান সময়কে গুরুত্ব দিয়ে এবারে নজিরবিহীন ঘোষণা করল বর্তমানে ভারতের বৃহত্তম বৈদ্যুতিক স্কুটার নির্মাতা ওলা ইলেকট্রিক (Ola Electric)। সংস্থার কর্ণধার ভাবিশ আগরওয়াল টুইট বার্তায় জানিয়েছেন এবারে স্কুটার অর্ডার করার দিনের দিন বা দুই থেকে তিন দিনের মধ্যে ডেলিভারি করা হবে।

সবচেয়ে আশ্চর্যের বিষয় হল, অনলাইনে একটি জামা বা অন্য কোন বস্তু পেতে যেখানে সপ্তাহ খানেক  অপেক্ষা করতে হয়, সেখানে অর্ডারের সময় এবং জায়গা বিশেষে একটি স্কুটার পেতে কয়েক দিন অপেক্ষা করতে হবে। সমগ্র ভারতেই ওলার তাদের এই পরিষেবা দেবে বলে জানিয়েছে।

সম্প্রতি ভারতে ওলা ইলেকট্রিক ১ লক্ষ বৈদ্যুতিক স্কুটার তৈরির খবর প্রকাশ করেছে। সবচেয়ে কম সময়ে এই কৃতিত্বের অধিকারী হয়েছে তারা। তামিলনাড়ুর ফিউচারফ্যাক্টরিতে নির্মিত হয়েছে সেগুলি। গত মাসে ২০,০০০-এর বেশি ইলেকট্রিক স্কুটার বিক্রি করে বর্তমানে দেশের সর্বাধিক বিক্রিত বৈদ্যুতিক টু-হুইলারের তালিকার শীর্ষস্থানে রয়েছে ওলা।

প্রসঙ্গত, বর্তমানে ওলা ইলেকট্রিকের ঝুলিতে রয়েছে তিনটি ইলেকট্রিক স্কুটারের মডেল – Ola S1, S1 Pro ও সদ্য লঞ্চ হওয়া S1 Air। এদের বর্তমান মূল্য যথাক্রমে ৯৯,৯৯৯ টাকা, ১,৩৯,৯৯৯ টাকা ও‌ ৮৪,৯৯৯ টাকা। সবচেয়ে কমদামের স্কুটারটি বর্তমানে ৯৯৯ টাকায় বুকিং করা যাচ্ছে। এর ডেলিভারি এপ্রিল থেকে শুরু হবে বলে আশা করা যায়। উল্লেখ্য, ভারত, নেপালের পর এবার ইতালিতেও স্কুটার লঞ্চের পরিকল্পনা করছে ওলা।

সঙ্গে থাকুন ➥