অভাবনীয় অফার, মাত্র 61,999 টাকায় Ola S1 স্কুটার কিনুন, পেট্রল খরচ থেকে আজীবন মুক্তি

Updated on:

Ola S1 Pro Discount Offer

ওলা ইলেকট্রিক (Ola Electric)-এর সংবাদের শিরোনামে থাকার প্রবণতা বরাবরের। প্রায়শই কিছু না কিছু চমক নিয়ে হাজির হতে দেখা যায় বর্তমানে ভারতের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার সংস্থাটিকে। যেমন সম্প্রতি Ola S1 স্কুটারের সামনের সাসপেনশন বিনামূল্যে বদলে দেওয়ার ঘোষণা করেছিল তারা। এর রেশ কাটতে না কাটতেই এবারে নতুন ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হল ওলা। যার অধীনে Ola S1 ও Ola S1 Pro আকর্ষণীয় ছাড়ে কেনা যাবে।

Ola S1 Pro-তে ডিসকাউন্ট

ওলা এস১ প্রো-এর বর্তমান বাজারমূল্য ১,৩৯,৯৯৯ টাকা। সকল প্রকার ডিসকাউন্ট যোগ করে এটি ৬৯,৯৯৯ টাকায় বাড়ি আনা যাবে। যার মধ্যে রয়েছে ১০,০০০ টাকার প্রোডাক্ট ডিসকাউন্ট, ৫,০০০ টাকার স্পেশাল ডিসকাউন্ট (পড়ুয়া/কর্পোরেট), সর্বোচ্চ এক্সচেঞ্জ ভ্যালু ৪৫,০০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১০,০০০ টাকা।

Ola S1 ডিসকাউন্ট

অন্যদিকে, ১,০৯,৯৯৯ টাকা মূল্যের ওলা এস১ এখন সমস্ত ছাড় ধরে ৬১,৯৯৯ টাকা এক্স-শোরুম প্রাইসে কেনা যাচ্ছে। এতে পাওয়া যাচ্ছে ৩,০০০ টাকার স্পেশাল ডিসকাউন্ট (পড়ুয়া/কর্পোরেট), সর্বাধিক এক্সচেঞ্জ ভ্যালু বাবদ ৪৫,০০০ টাকা। আবার নো-কস্ট ইএমআই সহ ২,১৯৯ টাকার মাসিক কিস্তিতে এবং ৫.৯৯ শতাংশ সুদের হারে স্কুটার দুটির মালিকিনা গ্রহণ করা যাবে।

ডিসকাউন্ট স্কিম লঞ্চের পর ওলা উইকেন্ড এক্সচেঞ্জ অফারের ঘোষণা করেছে। যা নির্দিষ্ট কয়েকটি শহরের এক্সপেরিয়েন্স সেন্টার থেকে পাওয়া যাচ্ছে। এদিকে ফ্রন্ট ফর্ক আর্ম আপডেট করে দেওয়ার বার্তা দেওয়া হলেও, তা যে আসলে রিকল নয়, সে বিষয়ে নিজের অবস্থানে স্থির রয়েছে ওলা। এই প্রসঙ্গে এক টুইট বার্তায় ওলা জানায়, “আমরা নিশ্চিত করছি এতে কোন সমস্যা নেই। কোম্পানিতে ফ্রন্ট আর্ম সহ স্কুটারের সমস্ত যন্ত্রাংশ ভালোভাবে পরীক্ষা করে দেখা হয়েছে।”

সঙ্গে থাকুন ➥