Tata Tiago: হাতে আর 9 দিন, 60,000 টাকা ছাড়ে টাটার গাড়ি কেনার শেষ সুযোগ

Avatar

Published on:

Tata Tiago Discount rs 60000

যে কোন ভালো জিনিস অল্প সময়ের জন্যই স্থায়িত্ব পায়। এই নিয়ে কোন দ্বিমত নেই। ঠিক তেমনই ডিসেম্বরে ইয়ার-এন্ড অফার হিসাবে টাটা মোটরস (Tata Motors) তাদের সর্বাধিক জনপ্রিয় হ্যাচব্যাক মডেল Tiago-তে ৬০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার করছে। জানিয়ে রাখি, ভারতে টাটাদের যতগুলি গাড়ি বিক্রি হয় তার মধ্যে সবচেয়ে কমদামী হল টিয়াগো।

Tata Tiago মিলছে 60,000 টাকা ডিসকাউন্টে

সর্বপ্রথম জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে। এবারে ডিসকাউন্টের খুঁটিনাটি প্রসঙ্গে আসা যাক। ৩১ ডিসেম্বর, পর্যন্ত বৈধ অফারের আওতায় রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট বেনিফিট।

ডিসেম্বর মাস শেষ হওয়া পর্যন্ত টাটা টিয়াগো গাড়িটির পেট্রোল ভ্যারিয়েন্টে ৪০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট অফার করা হচ্ছে। অন্যদিকে সিএনজি ভ্যারিয়েন্টে ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট চলছে।

প্রসঙ্গত, Tata Tiago-তে দৌড়ানোর শক্তি যোগাতে এতে উপস্থিত একটি ১.২ লিটার, থ্রি সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ৮৫ বিএইচপি শক্তি এবং ১১৩ এনএম টর্ক উৎপন্ন হয়। গাড়িটি ফাইভ-স্পিড ম্যানুয়াল অথবা এএমটি গিয়ারবক্স সমেত বেছে নেওয়া যায়। অন্যদিকে সিএনজি ভ্যারিয়েন্টের আউটপুট ৭২ বিএইচপি এবং ৯৫ এনএম। এটি ৫-গতির ম্যানুয়াল গিয়ারবক্স সহ উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥