মালামাল করা ছাড়ে পাওয়া যাচ্ছে এই 5 গাড়ি, সর্বোচ্চ 3 লক্ষ টাকা ডিসকাউন্ট

Avatar

Published on:

Top 5 SUV Highest Discount April 2023

নতুন অর্থবর্ষ অর্থাৎ ২০২৩-২৪ শুরু হতেই গাড়ি সংস্থাগুলি তাদের বিভিন্ন মডেলে ডিসকাউন্টের সম্ভার সাজিয়ে হাজির হয়েছে। ক্রেতাদের গাড়ি কেনার উদ্দীপনায় নতুন মাত্রা যোগ করতেই এই পদক্ষেপ। যার মধ্যে দেশি-বিদেশি বিভিন্ন নামিদামি সংস্থাও শামিল হয়েছে। নির্দিষ্ট কয়েকটি মডেলের সর্বোচ্চ ৩ লক্ষ টাকা ডিসকাউন্টের সুবিধা দেওয়া হচ্ছে। এই প্রতিবেদনে সর্বোচ্চ ছাড়ে কেনা যাচ্ছে, এমন পাঁচটি গাড়ির সন্ধান রইল। তবে অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল।

Citroen C5 Aircross

ভারতে ফরাসি সংস্থার অন্যতম প্রিমিয়াম গাড়ি হচ্ছে Citroen C5 Aircross। একটিমাত্র ট্রিমে উপলব্ধ গাড়িটির বর্তমান বাজারমূল্য ৩৭.১৭ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এপ্রিল ২০২৩-এ গাড়িটি কিনলে সর্বোচ্চ ৩ লক্ষ টাকার ডিসকাউন্ট মিলবে। এর সাথে রয়েছে আরও কিছু সুবিধা।

MG Hector

৫-সিটের MG Hector গাড়িটি পাঁচটি ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায় – স্টাইল, স্মার্ট, স্মার্ট প্রো, শার্প প্রো এবং স্যাভি প্রো। আবার পেট্রোল এবং ডিজেল – উভয় ইঞ্জিনের বিকল্পে বেছে নেওয়া যায় গাড়িটি। চলতি মাসে Hector-এও পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ৩ লক্ষ টাকার বেনিফিট।

Jeep Meridian

Jeep Compass-এর সেভেন সিটার ভার্সন Meridian দুইটি ট্রিমের বিকল্পে বেছে নেওয়া যায় – Limited ও Limited (O)। এছাড়াও গাড়িটি দুটি স্পেশাল এডিশনে বেছে নেওয়া যায়। যেগুলি হল – Meridian X ও Meridian Upland। এপ্রিলে Meridian-এ সর্বোচ্চ ২.৫ লক্ষ টাকার বেনিফিট পাওয়া যাচ্ছে। গাড়িটির দাম ৩২.৯৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Jeep Compass

২১.০৯ টাকা এক্স-শোরুম মূল্যের গাড়িটি পাঁচটি ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায় – Sport, Longitude (O), Limited (O), Model S ও Night Eagle। গাড়িটির পঞ্চম বার্ষিকী উপলক্ষ্যে জিপ এর রান ক্লাব লিমিটেড এডিশনটি লঞ্চ করেছে। এটি পেট্রোল )টার্বো) এবং ডিজেল উভয় ইঞ্জিনের বিকল্পে উপলব্ধ। বর্তমানে গাড়িটি ১.৬ লক্ষ ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে।

Volkswagen Taigun

Volkswagen 2.0 প্রোগ্রামের আওতায় Taigun এবং Virtus গাড়ি দুটি GNCAP-এর থেকে ৫-তারার মানপত্র পেয়েছে। গাড়িটি ডায়নামিক লাইন এবং পারফর্ম্যান্স লাইন – এই দুই ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায়। প্রতিটিই পেট্রোল জ্বালানিতে উপলব্ধ। এপ্রিল মাস জুড়ে Taigun-এ দেওয়া হচ্ছে ১.৫ লক্ষ টাকার ডিসকাউন্ট অফার।

সঙ্গে থাকুন ➥