Toyota: ঠিকই শুনেছেন, ৮ লক্ষ টাকার বিশাল ছাড়ে গাড়ি দিচ্ছে টয়োটা, দেরি হলে অফার মিস

Avatar

Updated on:

Toyota Hilux Discount Offer

বর্ষা আরম্ভ হতেই ভারতে ব্যবসাকারী বিভিন্ন গাড়ি সংস্থা ডিসকাউন্টের ঝুলি নিয়ে হাজির হচ্ছে। এবারে যেমন জাপানের অন্যতম কোম্পানি টয়োটা (Toyota) তাদের পিকআপ লাইফস্টাইল ট্রাক Hilux-এ লোভনীয় ছাড়ের কথা ঘোষণা করল। শুনলে অবাক হবেন, টয়োটার কয়েকটি নির্দিষ্ট ডিলারশিপ তাদের এই পিকআপ ট্রাকে ৬ লাখ থেকে ৮ লাখ টাকা বেনিফিট দিচ্ছে। নির্দিষ্ট সময়ের জন্যই মিলবে এই অফার। এদেশে গাড়িটির প্রতিপক্ষ হিসাবে রয়েছে Isuzu V-Cross।

Toyota Hilux গাড়িতে বিশাল ডিসকাউন্ট

২০২২-এ লঞ্চের সময় গাড়িটির বাজার মূল্য ৩৩.৯৯ লক্ষ টাকা ধার্য করা হয়েছিল। যদিও পরবর্তীতে বেস ট্রিমের দাম ৩.৫৯ লক্ষ টাকা কমানোর কথা ঘোষণা করে কোম্পানি। কিন্তু হিলাক্স-এর টপ-স্পেক ট্রিমের ম্যানুয়াল এবং অটোমেটিক ভার্সনের মূল্য যথাক্রমে ১.৩৫ লক্ষ টাকা ও ১.১০ লক্ষ টাকা বাড়ানো হয়।

Isuzu V-Cross দাম ও ডিসকাউন্ট অফার

প্রধান প্রতিপক্ষ Toyota Hilux-এ ছাড় দিতে দেখে Isuzu-ও তাদের V-Cross-এ ডিসকাউন্ট অফারের ঘোষণা করেছে। বর্তমানে গাড়িটির টপ-এন্ড ভার্সন ২.৫ লক্ষ টাকা ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে। Isuzu V-Cross 4WD MT-এর এখন‌ বাজারদর ২৩.৮২ লক্ষ টাকা থেকে শুরু করে ২৭.৩৬ লক্ষ টাকা (টপ-এন্ড ভ্যারিয়েন্ট Prestige) পর্যন্ত গিয়েছে।

পারফরম্যান্সের কথা বললে Toyota Hilux-এ ২.৮ লিটার ডিজেল ইঞ্জিন। যা থেকে ২০৪ এইচপি শক্তি ও ৫০০ এনএম টর্ক উৎপন্ন হয়। অন্যদিকে Isuzu V-Cross একটি ১.৯ লিটার ইঞ্জিনে ছোটে। এটির আউটপুট ১৫০ এইচপি এবং ৩৫০ এনএম। উভয় মডেলই রাগেড স্টাইল যুক্ত ও অফ-রোডের জন্য আদর্শ। এগুলি একাধিক ফিচার ও সেফটি কিট সহ অফার করা হয়। Hilux-এ ৭টি ও V-Cross-এ ৬টি এয়ারব্যাগ অফার করা হয়।

সঙ্গে থাকুন ➥