TVS: গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে এল টিভিএস, আপনি পাবেন কিনা চেক করে নিন

Avatar

Published on:

TVS Extends Service Support Customer

সম্প্রতি ভয়াবহ সাইক্লোন মিগজাউমের প্রভাবে ভয়াবহ ক্ষতিগ্রস্ত হয়েছে পুদুচেরি সহ দক্ষিণের রাজ্য তামিলনাড়ু এবং অন্ধ্রপ্রদেশ। বেশিরভাগ অঞ্চলেই প্রবল জলোচ্ছ্বাসের অভিঘাত এসে লেগেছে সাধারণ মানুষের জীবনে। বাড়ির পাশাপাশি সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে যানবাহনের। তাই তামিলনাড়ুতে বেড়ে ওঠা জনপ্রিয় দুই চাকার গাড়ি নির্মাতার টিভিএস মোটর কোম্পানি এই সমস্ত অঞ্চলের গ্রাহকদের জন্য অতিরিক্ত সার্ভিস সাপোর্ট দেওয়ার কথা ঘোষণা করেছে।

টিভিএস-এর পক্ষ থেকে জানানো হয়েছে, কোনরকম সার্ভিস চার্জ ছাড়াই ইন্সুরেন্সের বাইরে থাকা ইলেকট্রিক এবং পেট্রল টু-হুইলার রিপেয়ারের কাজে সাহায্য করবে তারা। ডিসেম্বরের ৮ থেকে ১৮ তারিখ পর্যন্ত এই সমস্ত অঞ্চলে থাকা টিভিএস সমস্ত অথরাইজড সার্ভিস সেন্টারে সেই কাজ সম্পাদন করা হবে। বন্যার জলে ইঞ্জিনে কোনো ধরনের ক্ষতি হয়ে থাকলে সেই বিষয়টি সম্পূর্ণভাবে পরখ করে দেখা হবে সার্ভিস ক্যাম্পে। প্রয়োজনে সেগুলি রিপেয়ার করবে তারা। টিভিএস গ্রাহকদের উদ্দেশ্যে জানিয়েছে, জলে ডুবে থাকা বাইক ও স্কুটার কোনভাবেই চালু করার চেষ্টা না করতে। এতে ইঞ্জিন নষ্ট হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

এই প্রসঙ্গে টিভিএস মোটর কোম্পানির ডিরেক্টর এবং সিইও কে এন রাধাকৃষ্ণাণ বলেছেন, ” মিগজাউমের প্রভাবে ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে আমরা গভীর সমবেদনা জানাই। এই প্রাকৃতিক বিপর্যয়ে অন্যতম ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়ি ও অন্যান্য যানবাহন। সেই কারণেই বন্যায় ক্ষতিগ্রস্ত গাড়িগুলির রিপেয়ার এবং রক্ষণাবেক্ষণের বিষয়টিকে অত্যাধিক গুরুত্ব দিয়েছি আমরা। এর ফলে বন্যা দুর্গত মানুষদের ন্যূনতম একটি বিষয়ে চিন্তার হাত থেকে বাঁচাতে পারব বলে আমরা আশাবাদী।”

টিভিএস জানিয়েছে যে এই ব্যবস্থাপনা সম্পর্কে সাধারণ গ্রাহকদের অতি দ্রুত অবগত করা প্রয়োজন। সেই কারণেই এসএমএস মারফত গ্রাহকদের কাছে এই তথ্য পৌঁছে দিচ্ছে তারা। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল, টিভিএস মোটর কোম্পানি ছাড়াও সাইক্লোনে প্রভাবে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের বাইক রিপেয়ারে এগিয়ে এসেছে Yamaha

সঙ্গে থাকুন ➥