অগ্নিমূল্য জ্বালানিতে ফ্যাসাদে আমজনতা, সেই সুযোগে দেশে 2 লাখ ই-স্কুটার বিক্রির নজির ছুঁল Ampere

Avatar

Updated on:

Ampere Electric Scooter Achieves

অ্যাম্পিয়ার ইলেকট্রিক (Ampere Electric)-এর মালিক সংস্থা গ্রীভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড (Greaves Electric Mobility Pvt. Ltd.) ঘোষণা করল যে, তারা এদেশে ২ লক্ষের অধিক ইলেকট্রিক স্কুটার বিক্রি করেছে। চলতি অর্থবর্ষের প্রথম ত্রৈমাসিক (এপ্রিল-জুন) শেষ হতেই এই মাইলস্টোন স্পর্শের কথা জানিয়েছে সংস্থা।

Ampere-এর ইলেকট্রিক স্কুটার ২ লাখ বিক্রি পার করল

কোম্পানি তাদের বিক্রিতে এই সাফল্যের জন্য দেশজুড়ে তাদের ডিলার নেটওয়ার্ক, প্রোডাক্ট পোর্টফোলিও, ও দেশের প্রথম এবং চতুর্থ শ্রেণীর মার্কেটকে কৃতিত্ব দিয়েছে। তারা জানিয়েছে, নিজেদের পোর্টফোলিও সম্প্রসারণের ক্ষেত্রে গবেষণা এবং উন্নয়ন পাকাপোক্ত করতে বিনিয়োগ জারি রাখা হবে। এছাড়াও বাজারে আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে পৌঁছে যাওয়ার চেষ্টা চালাবে গ্রীভস।

এই প্রসঙ্গে, জিইএমপিএল-এর কার্যনির্বাহী আধিকারিক এবং সিইও সঞ্জয় বেহল বলেন, “অ্যাম্পিয়ার ভারতের ইলেকট্রিক স্কুটারের দুনিয়ায় নেতৃত্ব প্রদানের জন্য নিজেদের জায়গা শক্তপোক্ত করছে।” বিক্রি বৃদ্ধির প্রসঙ্গে তিনি বলেন, “এই সাফল্য পণ্যের প্রতি আমাদের উৎসর্গ, ক্রেতাদের সন্তোষজনক পরিষেবা প্রদান এবং দৃঢ় সেলস নেটওয়ার্কের জন্যই হয়েছে। গ্রাহকদের ধন্যবাদ জানাচ্ছি আমরা।”

প্রসঙ্গত, অ্যাম্পিয়ার বর্তমানে তিনটি ভিন্ন ইলেকট্রিক স্কুটার বিক্রি করে – Primus, Magnus EV ও Zeal EX। Primus হল সংস্থার লেটেস্ট মডেল। এটি চলতি বছরের প্রথমার্ধে লঞ্চ হয়েছিল। ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত অটো এক্সপো ২০২৩ এ স্কুটাটির উপর থেকে পর্দা সরিয়েছিল অ্যাম্পিয়ার। উপরের তিনটিই উচ্চগতির মডেল।

সঙ্গে থাকুন ➥