Ola S1 Air: সস্তায় সেরা ই-স্কুটার, 165 কিমি রেঞ্জের এই মডেল বুক করুন মাত্র 999 টাকায়

Avatar

Updated on:

Ola S1 Air bookings open rs 999

ওলা ইলেকট্রিক (Ola Electric) ভারতে তাদের সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটার S1 Air-এর বুকিং শুরু করল। গতকাল সংস্থাটি তাদের এই ইলেকট্রিক স্কুটার তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে – ২, ৩ ও ৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাকের সাথে। এদের দাম যথাক্রমে ৮৪,৯৯৯ টাকা, ৯৯,৯৯৯ টাকা ও ১,০৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। আজ থেকে ৯৯৯ টাকার টোকেন অ্যামাউন্টে Ola S1 Air-এর বুকিং করা যাচ্ছে।

ওলা এস১ এয়ার-এর ২, ৩ ও ৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি মডেল তিনটিতেই দেওয়া হয়েছে একটি ৪.৫ কিলোওয়াট আওয়ার হাব মোটর। সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ৮৫ কিলোমিটার। ব্যাটারি ক্যাপাসিটি অনুযায়ী রেঞ্জ যথাক্রমে ৮৫ কিমি, ১২৫ কিমি ও ১৬৫ কিমি।

S1 Air পাঁচটি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে – কোরাল গ্ল্যাম, নিও মিন্ট, পোর্শেলেইন হোয়াইট, জেট ব্ল্যাক এবং লিকুইড সিলভার। যে সমস্ত ক্রেতা ই-স্কুটারটির ২.৫ কিলোওয়াট আওয়ার ব্যাটারি মডেলটি বুকিং সেরে রেখেছিলেন, তাদের থেকে কোনরকম অতিরিক্ত মূল্য না নিয়েই তিন কিলোওয়াট আওয়ার ভার্সনটি সরবরাহ করা হবে বলে নিশ্চিত করেছে ওলা।

প্রসঙ্গত, নতুন S1 Air-এর ডেলিভারি জুলাই থেকে শুরু করবে ওলা। আবার স্কুটারের পাশাপাশি গতকাল লঞ্চের মঞ্চ থেকে পাঁচটি নতুন ইলেকট্রিক মোটরসাইকেলের ঝলক দেখিয়েছে বেঙ্গালুরুর সংস্থাটি। যার মধ্যে এ বছরই প্রথম মডেলটি ভারতের বাজারে হাজির করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥