Ola-র ইলেকট্রিক স্কুটার 14,000 টাকা সস্তা, বর্ষশেষের আগে সীমিত সময়ের অফার

Avatar

Updated on:

Ola S1 S1 Pro E-Scooters receive new cashback offer

২০২২-এর শেষ অফার হিসেবে ওলা ইলেকট্রিক (Ola Electric) তাদের স্কুটারে ১০,০০০ টাকার ডিসকাউন্ট ঘোষণা করেছিল। যার বৈধতা ৩১ ডিসেম্বর পর্যন্ত। তবে এতেও মন ভরছিল না ওলার। ক্রেতাদের চমক কয়েকগুণ বাড়াতে এবার ক্যাশব্যাক অফারের ঘোষণা করল ওলা। ১০,০০০ টাকার ছাড় বাদেও S1 ও S1 Pro-তে অতিরিক্ত যথাক্রমে ২,০০০ ও ৪,০০০ টাকার ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে। তবে এই ছাড় কেবলমাত্র ১৮ ডিসেম্বর পর্যন্ত বৈধ থাকবে।

আবার সংস্থার শর্তাবলীর মধ্যে উল্লেখ রয়েছে এই ক্যাশব্যাক অফার আজ ও কাল কেবলমাত্র সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্তই মিলবে। এর ফলে এস১ প্রো ও এস১-এর দাম কমে বর্তমানে হয়েছে যথাক্রমে ১,২৫,০০০ টাকা ও ৯৭,৯৯৯ টাকা (এক্স-শোরুম)।

ওলার তাদের এই স্কুটার ফাইন্যান্সে কেনার সুবিধা প্রদান করে থাকে। শূন্য ডাউনপেমেন্ট, কম ইএমআই, কম সুদের হার, শূন্য প্রসেসিং ফি, এবং নির্দিষ্ট ক্রেডিট কার্ডে ডিসকাউন্ট সহ কেনা যায় ওলার স্কুটার। এমনকি ক্রেতাদের লোন পরিশোধের সময়সীমা নিজের পছন্দমত বেছে নেওয়ার সুযোগ দেয় সংস্থা।

এদিকে, আগামী সপ্তাহ থেকেই ওলা প্রত্যেক গ্রাহকের কাছে MoveOS 3 সফ্টওয়্যার পৌঁছে দেওয়ার ঘোষণা করেছে জানিয়েছে। বর্তমানে এটি বেটা ফেজ-এ রয়েছে। চূড়ান্ত ভার্সনটি ওভার দ্য এয়ার বা ওটিও মাধ্যমে ছাড়া হবে। এর ফলে স্কুটারে বিভিন্ন ফিচার যেমন সাউন্ড ট্র্যাক (রাইডিংয়ের সময়), হিল হোল্ড, রিজেনারেটিভ ব্রেকিং লেভেল সহ আরও অন্যান্য বৈশিষ্ট্য সক্রিয় হয়ে উঠবে।

সঙ্গে থাকুন ➥