ইলেকট্রিক বাইকের জন্য বিশ্বমানের সার্ভিস সেন্টার খুলল Tork Motors

Avatar

Updated on:

Tork Motors 1st service centre Pune

পুনেতে জন্ম নেওয়া ইলেকট্রিক বাইক নির্মাণকারী স্টার্টআপ সংস্থা টর্ক মোটরস (Tork Motors) চালু করল তাদের প্রথম সার্ভিস সেন্টার। যদিও তাদের এই প্রথম সার্ভিস সেন্টারটি মহারাষ্ট্রের পুনের অন্তর্গত চিনচুয়াদ অঞ্চলে অবস্থিত। ১০০০ বর্গফুট জমিতে প্রস্তুত এই বিশ্বমানের সার্ভিস সেন্টার থেকে পরিষেবা পাবেন তার আশেপাশের অঞ্চলের গ্রাহকরা। প্রসঙ্গত পুনে কেন্দ্রিক সংস্থা হওয়ায় তাদের ব্যাটারি চালিত বাইক- Kratos এবং Kratos-R দুটির বেশিরভাগ গ্রাহকই এই শহরের বাসিন্দা।

গত বছর লঞ্চের পর থেকে এযাবৎকাল পর্যন্ত টর্ক মোটরস এর হাত ধরে মোট ৩৫৫ জন গ্রাহকের কাছে পৌঁছে গিয়েছে তাদের বৈদ্যুতিক বাইকের চাবি। সদ্য সমাপ্ত হওয়া চলতি বছরের অটোমোবাইল শো অটো এক্সপোতে আরও একটি নতুন ইলেকট্রিক মোটরসাইকেলের লঞ্চের প্রসঙ্গে খানিক ঝলক দেখিয়েছে এই সংস্থা। তাছাড়াও তাদের তৈরি Kratos মডেলটির আপডেটেড সংস্করণ আসবে সামনেই।

পুনের এই নতুন বিশ্বমানের সার্ভিস সেন্টারে রয়েছে গ্রাহকদের জন্য আরামদায়ক লাউঞ্জ ফেসিলিটি, যেখানে আলাদা ধরনের মনোরঞ্জন করার ব্যবস্থাও রয়েছে। এর পাশাপাশি মোটরসাইকেল ধোয়ার জায়গা, তিনটি আলাদা মোটরসাইকেল লিফট এবং এই সমস্ত কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য এই সার্ভিস সেন্টার রয়েছে দক্ষ এবং প্রশিক্ষণপ্রাপ্ত কর্মচারী।

টর্ক মোটরস এর প্রতিষ্ঠাতা এবং মুখ্য কার্যনির্বাহী আধিকারিক কপিল শেলকে বলেন, ” Kratos এবং Kratos-R মডেল দুটির বুকিং এর পরবর্তী সময় থেকে ডেলিভারি পর্যন্ত আমরা নানা ধরনের পজিটিভ প্রতিক্রিয়া পেয়েছি। এবার আমাদের যাত্রার দ্বিতীয় পর্যায়ে ঢুকতে চলেছি আমরা, যেখানে আমাদের প্রধান লক্ষ্যই হল বর্তমান গ্রাহকদের পর্যাপ্ত পরিষেবা প্রদান করা। এই নতুন সার্ভিস সেন্টারের মাধ্যমে আমাদের উদ্দেশ্য হলো গ্রাহকদের অসাধারণ অভিজ্ঞতা প্রদান করা এবং ঝঞ্ঝাটহীন ভাবে আগামী দিনে ব্যাটারি চালিত মোটরসাইকেল গ্রহণের পথ পরিসর করা। এটাই হবে ভবিষ্যতে দেশের অন্যতম যাতায়াত ব্যবস্থার মাধ্যম”।

চলতি মাসের শুরুতেই এই সংস্থা পুণেতে তাদের প্রথম এক্সপেরিয়েন্স সেন্টার চালু করেছে। এই কেন্দ্রটি ২০২৩ অর্থবর্ষের শেষের দিকে অন্য একটি টিয়ার ওয়ান শহরের মতোই একই মডেল অনুসরণ করে বানানো। বর্তমানে পুনে, মুম্বাই এবং হায়দ্রাবাদে তাদের তৈরি ইলেকট্রিক বাইক ডেলিভারি দিচ্ছে টর্ক মোটরস। অদূর ভবিষ্যতে শীঘ্রই দেশের অন্যান্য শহরেও ছড়িয়ে পড়বে তারা।

সঙ্গে থাকুন ➥