Free Fire MAX গেমে বিনামূল্যে Diamonds কীভাবে পাবেন চটপট দেখে নিন

Garena Free Fire Max মোবাইল ব্যাটেল রয়েল গেমের বহু খেলোয়ার বিনামূল্যে Diamonds পাওয়ার জন্য জেনারেটর বা মোড ধরণের বিকল্প ব্যবহার করে থাকেন।

Free Fire Max মোবাইল ব্যাটেল রয়েল গেমে যেসকল খেলোয়াড়দের কাছে ভরপুর ডায়মন্ড (Diamonds) আছে তাদের লেভেল-আপ হওয়ার থেকে আটকানো খুবই মুশকিল। কেননা Diamonds হল Free Fire Max গেমের কারেন্সি, যা ব্যবহার করে প্রয়োজনীয় যেকোনো প্রিমিয়াম আইটেম খরিদ করা যায়। যে আইটেমগুলি উচ্চতর লেভেলে উন্নীত হতে সাহায্য করে। এমত অবস্থায় যাদের কাছে ডায়মন্ড নেই, তাদের গ্যাঁটের টাকা খরচ করে ডায়মন্ড কিনতে হয়। যেকারণে বহু খেলোয়াড় প্রিমিয়াম আইটেম ব্যবহারের থেকে বঞ্চিত থেকে যায়। তবে এমন কয়েকটি পন্থা আছে যা অনুসরণ করলে গেমটির কারেন্সি বিনামূল্যে পাওয়া সম্ভব। নিচে Free Fire Max -এ কীভাবে নিখরচায় ডায়মন্ড পাওয়া সম্ভব তার কয়েকটি উপায় আলোচনা করা হল…

Free Fire Max গেমে বিনামূল্যে Diamonds রোজগারের উপায়

Swagbucks

Swagbucks হল একটি বিশ্বস্ত ‘গেট-পেইড-টু’ (GPT) ওয়েবসাইট। এখানে বিভিন্ন ধরণের টাস্ক সম্পূর্ণ করার জন্য পুরস্কার দেওয়া হয় ব্যবহারকারিদের। এখানে সার্ভে / সমীক্ষা, দৈনিক পোল -এ অংশগ্রহন করে অথবা ভিডিও দেখার মতো অন্যান্য কাজ করে পয়েন্ট অর্জন করা যাবে। এই পয়েন্টগুলি রিডিম করে আপনারা গুগল প্লে রিওয়ার্ড জিতে নিতে পারবেন। যা ব্যবহার করে Free Fire Max গেমে ডায়মন্ড কেনা যাবে।

Google Opinion Rewards

এখন বহু মানুষ Google Opinion Rewards অ্যাপ ব্যাপকভাবে ব্যবহার করছেন। মূলত সহজ কয়েকটি সার্ভে সম্পন্ন করার বিনিময়ে এখানে নানাবিধ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়। ফ্রি ফায়ার ম্যাক্স এর ডায়মন্ড বিনামূল্যে পাওয়ার জন্য আপনাদের এই প্ল্যাটফর্মে একাধিক সার্ভে সম্পূর্ণ করে পয়েন্ট অর্জন করতে হবে। তারপর এই পয়েন্টগুলি রিডিম করে গুগল প্লে ক্রেডিট নিয়ে নিন, যা ব্যয় করে আপনারা ফ্রি ফায়ার ম্যাক্স-এ ডায়মন্ড কিনতে পারবেন।

Prize Rebel

Prize Rebel হল একটি বৈধ ‘গেট-টু-পে’ (GPT) ওয়েবসাইট। এটা অনেকটা সোয়েগবাকস ওয়েবসাইটের অনুরূপ কাজ করে। অর্থাৎ এখানেও আপনাদের সহজ কয়েকটি টাস্ক পূরণ করা সহ অন্যান্য কাজ করার মাধ্যমে পয়েন্ট অর্জন করতে হবে। তারপর প্রাপ্ত পয়েন্টগুলি ব্যবহার করে ফ্রি ফায়ার ম্যাক্স গেমে ডায়মন্ড খরিদ করতে পারবেন।

প্রসঙ্গত Garena Free Fire Max মোবাইল ব্যাটেল রয়েল গেমের বহু খেলোয়ার বিনামূল্যে Diamonds পাওয়ার জন্য জেনারেটর বা মোড ধরণের বিকল্প ব্যবহার করে থাকেন। আমাদের পরামর্শ এগুলি থেকে দূরে থাকা উচিত। কেননা এগুলি অবৈধ। তাই এগুলি ব্যবহার করলে আপনার অ্যাকাউন্ট নিষিদ্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা ব্যাপক।