HomeGamesPUBG, BGMI-এর পর Defense Durby গেম চালু করছে Krafton, শুরু হল প্রি-রেজিস্ট্রেশন

PUBG, BGMI-এর পর Defense Durby গেম চালু করছে Krafton, শুরু হল প্রি-রেজিস্ট্রেশন

PUBG, BGMI (Battlegrounds Mobile India)-র মতো একের পর এক মনমাতানো অনলাইন গেম লঞ্চ করার পর, আবার তরুণ প্রজন্মকে আকর্ষিত করতে একটি নতুন বিকল্প আনতে চলেছে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গেম নির্মাতা Krafton-এর একটি অংশ। সংস্থার একটি স্বাধীন স্টুডিও RisingWings খুব শীঘ্রই Defense Durby নামে একটি রিয়েল-টাইম স্ট্র্যাটেজি ডিফেন্স মোবাইল গেম চালু করবে বলে জানা গিয়েছে। শুধু তাই নয়, অতিসম্প্রতি তারা বিশ্বব্যাপী আসন্ন গেমটির জন্য প্রি-রেজিস্ট্রেশন শুরু করেছে। আগ্রহীরা Google Play Store, Apple App Store এবং Samsung-এর Galaxy Store থেকে Defense Durby-র জন্য আগেভাগে রেজিস্ট্রেশন করে রাখতে পারবেন।

এই বছরই চালু হবে নতুন Defense Durby গেম

নতুন ডিফেন্স ডার্বি গেমটি চলতি বছর মানে ২০২৩ সালের শেষের দিকে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে। এটি বিশ্বব্যাপী ১৯০টিরও বেশি দেশে ইংরেজিসহ মোট ১০টি ভাষায় মুক্তি পাবে। সেক্ষেত্রে গেমটির প্রি-রেজিস্ট্রেশন প্রক্রিয়াটি এখন থেকে শুরু করে এর অফিসিয়াল লঞ্চ পর্যন্ত সময় ধরে উপলব্ধ থাকবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, ডিফেন্স ডার্বির ডেভেলপের চূড়ান্ত পর্যায়ে রাইজিং-উইংস জানিয়েছে যে তারা গেমপ্লের গুণমান বাড়ানোর উপর আরও বেশি মনোযোগ দিচ্ছে।

এদিকে যেমনটা আগেই বলেছি, আসন্ন ডিফেন্স ডার্বি গেমের জন্য আইফোন, আইপ্যাড এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের ইউজাররা অগ্রিম রেজিস্ট্রেশন করতে পারবেন। আর, মজার ব্যাপার হল যে এখন গেমটির জন্য যারা প্রি-রেজিস্ট্রেশন করবেন তারা লঞ্চের সময় একটি ‘ওয়েলকাম প্যাকেজ’ (Welcome Package) উপভোগ করতে পারবেন যার মধ্যে ২০,০০০ গোল্ড, একটি রেয়ার হিরো কার্ড, একটি রেয়ার ইউনিট কার্ড এবং একটি স্পেশাল ক্যাসেল স্কিনের মতো ইন-গেম বোনাস অন্তর্ভুক্ত থাকবে।

এক নজরে Defense Durby

টাওয়ার ডিফেন্স জেনারে বা বর্তমান ব্যাটেল গেমের এই জমানায় ডিফেন্স ডার্বি একটি নতুন সংযোজন, যা প্লেয়ারদের রাউন্ড-ভিত্তিক ম্যাচগুলিতে উপভোগ করতে দেবে। আর এই ম্যাচগুলির সময় প্লেয়াররা বিভিন্ন স্ট্র্যাটেজি বা কৌশল, মাইন্ড গেম এবং সিনার্জি (synergy) এফেক্টের সম্মুখীন হবেন। আবার প্রতিটি রাউন্ড একটি ‘স্কাউটিং স্টেজ’ (scouting stage) দিয়ে শুরু হবে, যেখানে চারজন প্লেয়ার ইউনিট তৈরি এবং স্কোয়াড অ্যাসেম্বল করার জন্য একে অপরের বিরুদ্ধে লড়াই করবে। এছাড়া প্লেয়ারদের দৈত্য আক্রমণ এড়াতে এবং বিশেষ ক্ষমতাকে কাজে লাগাতে নিজস্ব ইউনিটগুলিকে একটি দুর্গের মধ্যে প্লেস করতে হবে। যে প্লেয়ার, দানব বাহিনীর হাত থেকে বেঁচে শেষ দুর্গে দাঁড়িয়ে থাকবে সে ম্যাচটি জিতে যাবে।

RELATED ARTICLES

Most Popular