HomeGamesFree Fire Weapons Gun Name: ফ্রি ফায়ার গেমে জেতার জন্য সাথে রাখুন এই বন্দুক, দেখুন লিস্ট

Free Fire Weapons Gun Name: ফ্রি ফায়ার গেমে জেতার জন্য সাথে রাখুন এই বন্দুক, দেখুন লিস্ট

জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেম Garena Free Fire ভারতীয় গেমারদের মধ্যে যথেষ্ট জনপ্রিয়। এই গেমে মাল্টিপ্লেয়ার সাপোর্ট করার কারণে বন্ধুদের সাথে উপভোগ করা যায়। আপনি যদি Free Fire খেলেন তবে গেমে ভালো জায়গা করে নিতে সঠিক গান (Gun) বেছে নেওয়া দরকার। এই প্রতিবেদনে আমরা বিভিন্ন বন্দুকের বিষয়ে আলোচনা করবো।

Free Fire গেমের সেরা Gun এর নাম

MP40 : এটি একটি শক্তিশালী এসএমজি যা ক্লোজ-কোয়ার্টার যুদ্ধের জন্য সেরা। এটি হাই ড্যামেজ, ফাস্ট ফায়ার রেঞ্জ এবং কম রিকয়েলের সুবিধা দেয়।

AWM : এটি একটি স্নাইপার রাইফেল যা হাই ড্যামেজ এবং রেঞ্জ সরবরাহ করে। এটি এমন খেলোয়াড়দের জন্য উপযুক্ত যারা দূর থেকে শত্রুদের ঘায়েল করতে চায়।

M14 : এটি একটি ডিএমআর (ডিজিটাইজড মার্কসম্যান রাইফেল), কম এবং বেশি উভয় রেঞ্জে কার্যকর। এটিও শত্রু নিধনে সেরা।

M1887 : এটি একটি শটগান যা ক্লোজ-কোয়ার্টার লড়াইয়ে বিপজ্জনক হতে পারে। অন্যান্য বন্দুকের তুলনায় এটির হাই ড্যামেজ এবং ন্যারো বেজেল ফায়ার প্যাটার্ন গেমারদের কাছে জনপ্রিয়।

M60 : এটি একটি এলএমজি (হালকা মেশিনগান), যা হাই ড্যামেজ, বড় ম্যাগাজিন ক্যাপাসিটি ও দুর্দান্ত ফায়ার রেঞ্জ সরবরাহ করে। এটি এমন খেলোয়াড়দের জন্য উপযুক্ত, যারা দমদার শুট করতে চায়।

একটি বিষয় মনে রাখা গুরুত্বপূর্ণ যে এই বন্দুকগুলির সাথে আরও বেশি অনুশীলন আপনাকে আরও ভাল গেমার করে তুলবে। কেবল বন্দুক আপনার গেমটি জেতার জন্য যথেষ্ট নয়।

RELATED ARTICLES

আরও পড়ুন