HomeGamesFree Fire Max গেমাররা Diamond Generator থেকে ডায়মন্ড জিততে পারবেন?

Free Fire Max গেমাররা Diamond Generator থেকে ডায়মন্ড জিততে পারবেন?

জনপ্রিয় ব্যাটেল রয়াল গেম Free Fire Max -এ খেলোয়াড়দের জন্য ইভেন্ট, টুর্নামেন্ট, মিশন ইত্যাদির আয়োজন করা হয়ে থাকে। মূলত যারা ইন-গেম কারেন্সি কিনতে সক্ষম না, তাদের বিনামূল্যে ডায়মন্ড (Diamonds) জিতে নেওয়া সুযোগ দেওয়ার জন্য এইসকল বিকল্প নিয়ে আসা হয়। যদিও অন্যান্য পদ্ধতিতেও ডায়মন্ড জেতার প্রলোভন দেওয়া হয়ে থাকে খেলোয়াড়দের। এক্ষেত্রে প্রশ্ন জাগতেই পারে যে, Free Fire Max গেমে Diamond Generator পদ্ধতি কী সত্যি কাজ করে? বা বিনামূল্যে যতগুলি ডায়মন্ড দেওয়ার দাবি করা হয় তা কি আদপে দেওয়া হয়?

আসলে সম্প্রতি নিখরচায় ডায়মন্ড পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে স্ক্যামাররা প্রতারণার ফাঁদ পেতে মানুষ ঠকানোর কাজ করছে। তাই এইধরণের জিজ্ঞাসা মনে জাগা খুবই স্বাভাবিক। তাই আজ আমরা এই প্রত্যেকটি প্রশ্নের উত্তরের সাথে হাজির হয়ে গেছে। একই সাথে বৈধ পদ্ধতিতে Free Diamond পাওয়ার পদ্ধতি সম্পর্কে জানাতে চলেছি।

Free Fire Max গেমে Diamond Generator কী সত্যি কাজ করে?

ফ্রি ফায়ার ম্যাক্স গেমে ডায়মন্ড জেনারেটর পদ্ধতির মাধ্যমে কারেন্সি জেতার দাবি সম্পূর্ণ ভুয়ো। প্রতারণা করার উদ্দেশ্যে এই ফাঁদ পাতা হয়। তাই এই ধরণের বিকল্প অবলম্বনের থেকে দূরে থাকাই ভাল হবে। জানিয়ে রাখি, গেমের কারেন্সি অর্থাৎ ডায়মন্ড সরাসরি সার্ভারে সংরক্ষিত থাকে। কোনো জেনারেটর গেমের অফিসিয়াল সার্ভারের ডেটা পরিবর্তন করতে পারে না।

ডায়মন্ড জেনারেটর পদ্ধতিতে বিনামূল্যে কারেন্সি জেতার চেষ্টা করলে, জেনারেটরগুলি খেলোয়াড়দের কাছে ব্যক্তিগত তথ্যাদি জানতে চায়৷ এক্ষেত্রে গেম ও ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য, পাসওয়ার্ড সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য এন্টার করতে বলা হয়। এই ফাঁদে একদম পা দেবেন না। তাহলে আপনাদের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। সর্বোপরি গেমের ডেভলপার সংস্থার তরফ থেকে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে যে, ডায়মন্ড জেনারেটর ব্যবহার করা সম্পূর্ণ নিষিদ্ধ। তাসত্ত্বেও যদি আপনারা এই পদ্ধতি অবলম্বন করেন তবে অ্যাকাউন্ট চিরতরে ব্যান করে দেওয়া হতে পারে।

এই বিষয়ে Garena তাদের FAQ পলিসি -তে বলেছে যে, “যদি কেউ আপনাদের বিনামূল্যে ডায়মন্ড দেওয়ার প্রতিশ্রুতি দেয় বা গেমে বিনামূল্যে ডায়মন্ড পাইয়ে দেওয়ার দাবি করে তাহলে ভাববেন স্ক্যাম করা হচ্ছে। এইধরণের মানুষ আপনার গেমিং অ্যাকাউন্ট এবং ক্রেডিট কার্ড সম্পর্কিত তথ্য সংগ্রহের উদ্দেশ্যে এমনটা করে থাকে। তাই এই ধরণের প্রলোভন থেকে দূরে থাকা উচিত।”

এইভাবে Free Fire Max গেমে বৈধভাবে বিনামূল্যে ডায়মন্ড জেতা সম্ভব –

  1. Google Opinion Reward অ্যাপের সাহায্য নিন

এখন বহু মানুষ গুগল ওপিনিয়ন রিওয়ার্ডস অ্যাপ ব্যাপকভাবে ব্যবহার করছেন। মূলত সহজ কয়েকটি সার্ভে সম্পন্ন করার বিনিময়ে এখানে বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয় বলে অনেকেই আগ্রহী হচ্ছেন। যাইহোক ফ্রি ফায়ার ম্যাক্সের ডায়মন্ড বিনামূল্যে পাওয়ার জন্য আপনাদের এই প্ল্যাটফর্মে একাধিক সার্ভে সম্পূর্ণ করতে হবে। যতটা সম্ভব পয়েন্ট অর্জন করুন এইভাবে। তারপর এই পয়েন্টগুলি রিডিম করে গুগল প্লে ক্রেডিট নিয়ে নিন, যা ব্যয় করে আপনারা ফ্রি ফায়ার ম্যাক্স গেমে ডায়মন্ড কিনতে পারবেন।

  1. কাস্টম রুম এবং টুর্নামেন্টে অংশগ্রহণ করুন

এই জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেমে প্রায়শই টুর্নামেন্টের আয়োজন করা হয়ে থাকে। আবার কাস্টম রুম বিকল্পের সুবিধাও পাওয়া যাবে। এগুলিতে অংশগ্রহণ করার মাধ্যমে আপনারা বিনামূল্যে ডায়মন্ড জিততে পারবেন। যদিও ডায়মন্ড ছাড়াও বিভিন্ন রকমের প্রিমিয়াম আইটেমও অফার করা হতে পারে। এছাড়া ফ্রি ফায়ার ম্যাক্স গেমে বিভিন্ন ধরণের মিশন এবং চ্যালেঞ্জ তালিকাভুক্ত করা হয়। এক্ষেত্রে মিশন বা চ্যালেঞ্জ হিসাবে – ম্যাচ খেলা, ম্যাচ চলাকালীন নির্দিষ্ট কোনো লক্ষ্য অর্জন করা বা লেভেল কমপ্লিট করা সামিল থাকে। এই টার্গেটগুলি পূর্ণ করলে ডায়মন্ড নিজের ঝুলিতে ঢোকাতে পারবেন খেলোয়াড়রা। তাই প্রতিদিন গেম পোর্টালে ঢুকে নতুন কি কি মিশন বা টুর্নামেন্ট লাইভ করা হয়েছে তা অবশ্যই নিয়মিত চেক করুন।

  1. কনটেন্ট ক্রিয়েটরদের ফলো করুন

বহু কনটেন্ট ক্রিয়েটার ডায়মন্ড ও প্রিমিয়াম আইটেম দিয়ে থাকে। আবার টুর্নামেন্ট আয়োজন করার মাধ্যমে কারেন্সি বিনামূল্যে জেতার সুযোগও করে দেয় ফ্রি ফায়ার ম্যাক্স গেমের খেলোয়াড়দের জন্য। তাই ডায়মন্ড জেতার জন্য এদের দ্বারা শেয়ার করা সোশ্যাল মিডিয়া পোস্টগুলি দৈনিক ফলো করুন।

RELATED ARTICLES

Most Popular