16 জিবি র‌্যাম ও ইন্টেল i7 প্রসেসর সহ ভারতে লঞ্চ হল Infinix INBook X3 Slim, দাম শুরু ৩৩,৯৯০ টাকা থেকে

Published on:

Infinix INBook X3 Slim launched India

আজ অর্থাৎ ২২শে আগস্ট ভারতের বাজারে আত্মপ্রকাশ করল Infinix INBook X3 Slim ল্যাপটপ। এই ল্যাপটপটি মিড-রেঞ্জের অধীনে লঞ্চ হয়েছে এবং একাধিক উল্লেখযোগ্য ফিচার অফার করে। যেমন এতে – ৩০০ নিট পিক ব্রাইটনেস সমর্থিত ১৪.১-ইঞ্চির FHD ডিসপ্লে প্যানেল, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম, ৫১২ জিবি SSD স্টোরেজ, ৭২০পিক্সেল এইচডি ওয়েবক্যাম, স্টেরিও স্পিকার সিস্টেম, ৫০Whr ক্যাপাসিটির ব্যাটারি সহ একাধিক কানেক্টিভিটি পোর্ট বিদ্যমান থাকছে। এছাড়া ডিভাইসটি অ্যালুমিনিয়াম অ্যালয় ফিনিশিংয়ের সাথে আসায় প্রিমিয়াম লুক প্রদান করে। চলুন Infinix INBook X3 Slim ল্যাপটপের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix INBook X3 Slim ল্যাপটপের দাম ও লভ্যতা

ভারতের বাজারে ইনফিনিক্স ইনবুক এক্স৩ স্লিম ল্যাপটপকে মোট তিনটি স্টোরেজ এবং প্রসেসর ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এগুলির দাম নীচে দেওয়া হল –

ইন্টেল Core i3 প্রসেসর + ৮ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩৩,৯৯০ টাকা।

ইন্টেল Core i5 প্রসেসর + ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩৯,৪৯০ টাকা।

টপ-এন্ড ইন্টেল Core i7 প্রসেসর + ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৪৯,৯৯০ টাকা।

ল্যাপটপটিকে – রেড, গ্রেইন, গ্রে এবং ব্লু কালার অপশনে বেছে নেওয়া যাবে। লভ্যতা কথা বললে, এটিকে আগামী ২৫শে আগস্ট থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। আর লঞ্চ অফারের অংশ হিসাবে, ক্রেতারা ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ৯,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা পেয়ে যাবেন।

Infinix INBook X3 Slim ল্যাপটপের স্পেসিফিকেশন

নবাগত ইনফিনিক্স ইনবুক এক্স৩ স্লিম ল্যাপটপকে অ্যালুমিনিয়াম অ্যালয় ফিনিশিং সহ নিয়ে আসা হয়েছে। এতে ১৪.১-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ৩০০ নিট পিক ব্রাইটনেস এবং ৭২% NTSC কালার গ্যামেট সাপোর্ট করে। এই ল্যাপটপকে একাধিক প্রসেসর এবং জিপিইউ অপশনের সাথে লঞ্চ করা হয়েছে। যেমন এটিকে ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স সহ ১২তম প্রজন্মের ইন্টেল Core i3-1215U প্রসেসর অথবা আইরিশ এক্সই গ্রাফিক্স সহ ১২তম প্রজন্মের ইন্টেল Core i5-1235U / Core i7-1255U প্রসেসরের সাথে বেছে নেওয়া যাবে। এটি উইন্ডোজ ১০ হোম অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আর স্টোরেজ হিসাবে ডিভাইসে ১৬ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম এবং ৫১২ জিবি NVMe PCIe 3.0 SSD মিলবে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, Infinix INBook X3 Slim ল্যাপটপে ডুয়াল-স্টার এলইডি ফিল লাইট সহ ৭২০পিক্সেল এইচডি রেজোলিউশনের ওয়েবক্যাম পাওয়া যাবে। সাথে ডুয়েল ডিজিটাল মাইক্রোফোনও দেওয়া হয়েছে। এছাড়া উৎকর্ষমানের অডিও কোয়ালিটি সরবরাহের জন্য, ডিটিএস অডিও প্রসেসিং প্রযুক্তি সমর্থিত স্টেরিও স্পিকার সিস্টেম বিদ্যমান থাকছে।

আবার কানেক্টিভিটি অপশন হিসাবে সামিল থাকছে – ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন/এএক্স, ব্লুটুথ ভি৫.১, দুটি ইউএসবি টাইপ-সি পোর্ট, দুটি ইউএসবি ৩.০ পোর্ট, একটি এইচডিএমআই ১.৪ পোর্ট, একটি এসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। পাওয়ার ব্যাকআপের জন্য আলোচ্য ইনফিনিক্স ব্র্যান্ডেড ল্যাপটপে ৫০Whr ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা পিডি ৩.০ টাইপ-সি পোর্টের সাহায্যে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Infinix INBook X3 Slim ৩২৩.৩x২১১.১x১৪.৮ মিমি পুরু এবং ওজনে ১.২৪ কেজি।

সঙ্গে থাকুন ➥