ভারী থেকে অতিভারী কাজ হয়ে যাবে চুটকিতেই, Amazon থেকে ছাড়ে কিনুন এই 5টি গেমিং Laptop

Avatar

Published on:

Top 5 Gaming Laptop Discount

আজকালকার দিনে ল্যাপটপ কিনতে গিয়ে অনেকেই গেমিং মডেলগুলি বেছে নেন। কারণ গেমিং ল্যাপটপ শুধুমাত্র ভিডিও গেম খেলার জন্যই সেরা এমন নয়, বরঞ্চ যেকোনো ধরনের ভারী কাজ বা অফিসিয়াল প্রয়োজন মেটাতেও এগুলি ভালো পারফরম্যান্স দেয়। সেক্ষেত্রে এই সময়ে আপনিও যদি একটি ভালো গেমিং ল্যাপটপ কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার জন্য আজ রয়েছে কিছু সেরা বিকল্পের সন্ধান। এগুলিতে আপনি সেরার সেরা ফিচার পাবেনই, যার ফলে গেম খেলা ছাড়াও ভিডিও-ফটো এডিটিং এবং ডেটা কোডিংয়ের মতো কাজ করা যাবে; মিলবে লম্বা ব্যাটারি ব্যাকআপ। পাশাপাশি চলমান Amazon Great Indian Festival সেলের কারণে এইসব ল্যাপটপের দামের ওপর মিলবে অনেকটা ছাড়ও। আসুন, এখন ঝটপট অফারে উপলব্ধ ল্যাপটপগুলি কেনার খরচ এবং এদের স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

ভারী কাজের জন্য সেরা ল্যাপটপ এই পাঁচটি, এখন পাবেন ছাড়ে

১. Lenovo IdeaPad Gaming 3 AMD Ryzen 5 FHD IPS 120Hz Gaming Laptop: অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৮৫,৮৯০ টাকার এই ল্যাপটপটি এখন ৬৫,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

এতে ৩৫০ নিটস ব্রাইটনেসের ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, অ্যান্টি গ্লেয়ার কোটিং, একটি আরজিবি (RGB) কীবোর্ড, উইন্ডোজ ১১ (Windows 11) হোম অপারেটিং সিস্টেম ইত্যাদি ফিচার রয়েছে। ল্যাপটপটি ৩ মাসের ফ্রি গেম পাসও প্রদান করবে।

২. Acer Nitro 5 Gaming Laptop AMD Ryzen™ 7 7735HS Octa-Core Processor: এই ল্যাপটপের দাম ১,১৯,৯৯৯ টাকা হলেও অ্যামাজন এটিকে ৬৯,৯৯০ টাকায় বিক্রি করছে। সাথে আছে ৯,৩৫০ টাকার এক্সচেঞ্জ অফার।

তালিকার এই গেমিং ল্যাপটপটিতে ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, স্লিম ডিজাইন, ৫১২ জিবি হার্ডডিস্ক, অক্টা কোর প্রসেসর ইত্যাদি ফিচার বর্তমান।

৩. Acer Nitro V Gaming Laptop 13th Gen Intel Core i5-13420H: এটি কিনতে এখন খরচ পড়বে ৭৩,৯৯০ টাকা, ল্যাপটপটির এমআরপি (MRP) ৯২,৯৯৯ টাকা।

এই ডিভাইসটি এআই (AI) নয়েজ রিডাকশন ও পিউরিফায়ার ভয়েস বিশিষ্ট একটি গেমিং ল্যাপটপ যাতে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন, ১৩তম জেনারেশনের কোর আই৫ (Core i5) সিপিউ, এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৪০৫০ গ্রাফিক্স প্রসেসর এবং ব্যাকলিট কীবোর্ড।

৪. MSI Katana GF66 12UCOK 15.6″ FHD (1920 * 1080) Gaming Laptop: ১,১১,৯৯০ টাকার এই ল্যাপটপটি এখন ২৯% ছাড়ে ৭৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে আছে ১১,৩৫০ টাকার এক্সচেঞ্জ অফার।

এতে রয়েছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, আরজিবি গেমিং কীবোর্ড, ১২তম জেনারেশনের কোর আই৭ (Core i7) সিপিউ ইত্যাদি ফিচার। আপনি এই ল্যাপটপের মাধ্যমে লাইভ স্ট্রিমিংও করতে পারবেন।

৫. HP Victus Gaming Laptop AMD Ryzen™ 7 7840HS: ল্যাপটপটির দাম পড়বে ৮৪,৯৯০ টাকা, যদিও এর আসল মূল্য ৯৯,৫২৭ টাকা।

ফিচার বলতে এতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১৬.১ ইঞ্চি ফুল-এইচডি ফ্লিকার ফ্রি ডিসপ্লে, ১৬ জিবি র‍্যাম, ১ টিবি স্টোরেজ এবং উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥