সবচেয়ে কম দামে iPhone 13 থেকে OnePlus Nord CE 3 Lite, দেখে নিন Amazon Republic Day সেলের অফার

আগামীকাল অর্থাৎ ১৩ই জানুয়ারি ভারতের প্রথমসারির ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon তাদের আধিকারিক ওয়েবসাইটে Republic Day Sale লাইভ করতে চলেছে

Amazon Republic Day Sale : আপনি যদি নিজের জন্য একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আরেকটু অপেক্ষা করে যান। আসলে আগামীকাল অর্থাৎ ১৩ই জানুয়ারি ভারতের প্রথমসারির ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon তাদের আধিকারিক ওয়েবসাইটে Republic Day Sale লাইভ করতে চলেছে। এই সেল চলাকালীন – Apple থেকে শুরু করে Samsung, OnePlus, Realme -এর একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। আবার ব্যাঙ্ক কার্ড অফারের লাভ থাকে পারলে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করা সম্ভব। আজ আমরা এই প্রতিবেদনে Amazon Republic Day Sale -এ তালিকাভুক্ত সেরা ৫টি ডিল সম্পর্কে আলোচনা করবো।

Amazon Republic Day সেলে স্মার্টফোনের উপর লোভনীয় ডিল

১. Apple iPhone 13

আসন্ন অ্যামাজন রিপাবলিক ডে সেল থেকে আপনি অ্যাপল আইফোন ১৩ -এর মতো প্রিমিয়াম হ্যান্ডসেট মাত্র ৪৮,৯৯৯ টাকা (ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ) খরচ করে কিনে নিতে পারবেন। জানিয়ে রাখি, উক্ত মডেলটি এতদিন ৫৯,৯০০ টাকায় উপলব্ধ ছিল। এটি – ৬.১ ইঞ্চির OLED ডিসপ্লে এবং এ১৫ বায়োনিক চিপসেটের সাথে লঞ্চ হয়েছে।

২. OnePlus Nord CE 3 Lite 5G

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি হল একটি মিড-রেঞ্জের হ্যান্ডসেট, যা ১৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু আগামীকাল থেকে অ্যামাজন সেল লাইভ হলে এটি মাত্র ১৭,৯৯৯ টাকা খসিয়ে কেনা যাবে। ওয়ানপ্লাস ব্র্যান্ডিংয়ের এই স্মার্টফোনে – ১০৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ডুয়াল স্পিকার সিস্টেম এবং চিত্তাকর্ষক ৬৭ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি সমর্থিত বড় ব্যাটারি পাওয়া যাবে।

৩. OnePlus 11R

ওয়ানপ্লাস ১১আর স্মার্টফোন আসন্ন অ্যামাজন সেলে ডিসকাউন্ট সহ ৩৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত থাকবে। এই দাম ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফারের মিলিয়ে রাখা হয়েছে। বিশেষত্বের কথা বললে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।

৪. Samsung Galaxy S23

স্যামসাংয়ের গ্যালাক্সি-এস সিরিজের এই হ্যান্ডসেটের আসল দাম ৬৪,৯৯৯ টাকা। তবে আগামীকাল থেকে আপনি এই ফ্ল্যাগশিপ ফোনটি ফ্লাট ১০,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৫৪,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন। এই ফোন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

৫. Realme Narzo 60X 5G

রিয়েলমি নারজো ৬০এক্স ৫জি স্মার্টফোন অ্যামাজন রিপাবলিক ডে সেল চলাকালীন ১১,৪৯৯ টাকার কার্যকর মূল্যে পাওয়া যাবে। এটি – ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হয়েছিল।