Flipkart, Amazon-র চেয়েও এই সাইটে সস্তা OnePlus Nord 3 5G, দাম দেখে ঝটপট অর্ডার করুন

OnePlus ব্র্যান্ডের স্মার্টফোনগুলি এদের প্রিমিয়াম ফিচারের জন্য বাজারে অত্যন্ত জনপ্রিয়। কিন্তু দামের কারণে চট করে এই ব্র্যান্ডের ফোনগুলি কিনে উঠতে পারেননা অনেকেই। তবে আপনি যদি এখন কম দামে OnePlus-এর কোনো ভালো ফোন কিনতে চান, তাহলে এখনই সেই ইচ্ছেপূরণের সঠিক সময়! না, আপনাকে এর জন্য কোনো রিপাবলিক সেলের অপেক্ষা করতে হবেনা। কারণ সেলের আগেই ফিচারে ঠাসা OnePlus Nord 3 5G ফোনটি বিশাল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, তবে এই সুবিধা আপনি Amazon India বা Flipkart-এ পাবেননা।

Amazon, Flipkart-এর সেলের আগেই সস্তা OnePlus Nord 3 5G

ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৩৩,৯৯৯ টাকা। কিন্তু জনপ্রিয় রিটেইল চেইন বিজয় সেলস (Vijay Sales)-এর অফারে আপনি এটি ২৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড (HSBC ক্রেডিট কার্ড, Yes Bank কার্ড বা Federal Bank কার্ড) দিয়ে পেমেন্ট করলে দামের ওপর ৫% থেকে ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

এছাড়া পুরোনো ফোনের বদলে ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি কেনার চেষ্টা করলে আরও কয়েক হাজার টাকা সাশ্রয় করা যাবে। এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ ক্যাশিফাই (Cashify) প্ল্যাটফর্মের শর্তাবলির ওপর নির্ভর করবে।

OnePlus Nord 3 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি সুপার ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর, যার সাথে মিলবে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার, ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটি ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে।