মোবাইল

Amazon সেলে বাম্পার অফার, সস্তায় কিনুন Samsung ও‌ Redmi ফোন, দেখে নিন অফার

আপনি যদি নতুন বছরের একদম শুরুতেই একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বেশ কাজে আসবে। আসলে বর্তমানে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ চলছে Prime Phones Party, যার দৌলতে একাধিক নামজাদা কোম্পানির বিভিন্ন স্মার্টফোন অতিশয় সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে, কেবলমাত্র Prime ইউজাররা এই সেলটির ফায়দা ওঠাতে পারবেন। বলে রাখি, Amazon-এর আলোচ্য সেলটি চলবে আগামী ৮ জানুয়ারি পর্যন্ত।

অ্যামাজন প্রাইম ফোনস পার্টি সেল চলাকালীন বিভিন্ন হ্যান্ডসেটে অগ্রিম ছাড়ের পাশাপাশি একাধিক আকর্ষণীয় ব্যাংক অফারের সুবিধা মিলবে। এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং ইএমআই ট্রানজ্যাকশন মারফত পেমেন্টে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, বিশেষ কুপনের মাধ্যমে ১,০০০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন গ্রাহকরা। তদুপরি, ১২ মাসের জন্য নো-কস্ট ইএমআই-এর সুবিধাও উপলব্ধ রয়েছে। আসুন, অ্যামাজনের চলতি সেলে কোন কোন ফোন অত্যন্ত সস্তায় কেনা যাবে, সে সম্পর্কে গুটিকয়েক কথা জেনে নেওয়া যাক।

Amazon Prime Phones Party সেলে Xiaomi এবং Redmi-র একাধিক ফোনে মিলবে বিশাল ছাড়

অ্যামাজন প্রাইম ফোনস পার্টি সেলে দারুণ ছাড়ে কেনা যাবে শাওমি ১২ প্রো (Xiaomi 12 Pro)। সেল চলাকালীন এই হ্যান্ডসেটটি কিনতে হলে ক্রেতাদের ৫৪,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, বিশেষ ডিসকাউন্ট কুপন ব্যবহার করলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। শাওমির এই ডিভাইসে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ (Qualcomm Snapdragon 8 Gen 1) প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

আবার, রেডমি ১১ প্রাইম ৫জি (Redmi 11 Prime 5G)-এর বেস ভ্যারিয়েন্টটি খরিদ করতে হলে খরচ পড়বে ১১,৯৯৯ টাকা। অন্যদিকে, রেডমি কে৫০আই (Redmi K50i) ফোনটিকে পকেটস্থ করতে চাইলে গ্রাহকদের ২২,৯৯৯ টাকা খসাতে হবে। উল্লেখ্য যে, এই ডিভাইসটি কেনার ক্ষেত্রেও বিশেষ ডিসকাউন্ট কুপন ব্যবহার করলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Amazon Prime Phones Party সেলে ক্রেতারা অতি সস্তায় কিনতে পারবেন Samsung-এর বিভিন্ন ফোন

চলতি সেলে স্যামসাংয়ের এস-সিরিজ (S-Series) এবং এম-সিরিজ (M-Series)-এর একাধিক ফোনে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। ৫২,৯৯৯ টাকা খরচ করলেই ক্রেতারা কিনতে পারবেন গ্যালাক্সি এস২২ (Galaxy S22) স্মার্টফোন। আবার, গ্যালাক্সি এম১৩ (Galaxy M13)-এর বেস মডেলটি খরিদ করতে হলে ইউজারদের মাত্র ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তদুপরি, বিশেষ ডিসকাউন্ট কুপন ব্যবহার করলে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া, সেল চলাকালীন গ্যালাক্সি এম৩৩ (Galaxy M33) এবং এম৩২ প্রাইম (M32 Prime)-এর বেস ভ্যারিয়েন্টটিকে পকেটস্থ করতে হলে খরচ পড়বে যথাক্রমে ১৬,৪৯৯ টাকা এবং ১২,৪৯৯ টাকা।

Realme সহ আরও একাধিক নামজাদা কোম্পানির ফোনে পাওয়া যাবে আকর্ষণীয় ডিসকাউন্ট

অ্যামাজন প্রাইম ফোনস পার্টি সেল চলাকালীন ক্রেতারা রিয়েলমি নারজো ৫০ (Realme Narzo 50) এবং নারজো ৫০ প্রো (Narzo 50 Pro)-তে পাবেন বিশাল ছাড়। এই দুটি ফোনের ক্ষেত্রেই ২,০০০ টাকার বিশেষ ডিসকাউন্ট কুপন এবং আকর্ষণীয় ব্যাংক অফারের সুবিধা উপলব্ধ রয়েছে। এছাড়া, চলতি সেলে আরও অনেক নামজাদা ব্র্যান্ডের হ্যান্ডসেট অত্যন্ত সস্তায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। তাই আর দেরি করবেন না, বছরের শুরুতেই সাশ্রয়ী মূল্যে একটি দুর্দান্ত স্মার্টফোনকে করায়ত্ত করতে চাইলে এখনই অ্যামাজনে ঢুঁ মারুন।

Back to top button