Homeমোবাইলসুযোগ হাতছাড়া হলে চরম মিস, ২২ হাজার টাকা ছাড়ে স্মার্টফোন Flipkart Big Billion Days সেলে

সুযোগ হাতছাড়া হলে চরম মিস, ২২ হাজার টাকা ছাড়ে স্মার্টফোন Flipkart Big Billion Days সেলে

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে পাওয়া মোবাইল ফোনের ওপর সেরা অফার ও ডিলগুলি দেখে নিন

গতকালই (২৩ সেপ্টেম্বর) জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)-এ সমস্ত ধরনের গ্রাহকদের জন্য শুরু হয়ে গেছে বিগ বিলিয়ন ডেজ ২০২২ (Big Billion Days 2022) সেল। সাত দিনের সেলটি বিভিন্ন সেগমেন্টে আকর্ষণীয় ডিসকাউন্ট নিয়ে এসেছে এবং এটি আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে৷ দেশীয় ই-কমার্স কোম্পানিটি ফেস্টিভ সেল চলাকালীন মোবাইল ফোনে অতিরিক্ত নো-কস্ট ইএমআই অপশন এবং এক্সচেঞ্জ ডিসকাউন্ট সহ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Axis Bank) এবং আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের মাধ্যমে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট৷ এছাড়াও, পেটিএম (Paytm)-ভিত্তিক অফারও রয়েছে। চলুন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে পাওয়া মোবাইল ফোনের ওপর সেরা অফার ও ডিলগুলি দেখে নেওয়া যাক।

Flipkart Big Billion Days 2022 sale: স্মার্টফোনের সেরা অফার

iPhone 13:

বর্তমানে Apple iPhone 13-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে বিগ বিলিয়ন ডেজ ২০২২ সেল চলাকালীন ৫৭,৯৯০ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে ফ্লিপকার্টে তালিকাভুক্ত করা হয়েছে। যদিও, এটি সেলের প্রথম দিনে ৫৬,৯৯০ টাকায় তালিকাভুক্ত হয়েছিল। iPhone 13 গত বছর উন্মোচন করা হয়েছিল, যার প্রারম্ভিক মূল্য ৭৮,৯০০ টাকা। আগ্রহী ক্রেতারা আইফোন ১৩-এ অতিরিক্ত ১৬,৯০০ টাকা ছাড় পেতে পুরানো আইফোন মডেলের সাথে এটিকে এক্সচেঞ্জ করতে পারেন৷ ইএমআই অপশনগুলি মাস প্রতি ১,৯৮২ টাকা থেকে শুরু হয়। গ্রাহকরা ৯৯,৯৯০ টাকা প্রারম্ভিক মূল্যের সাথে iPhone 13 Pro কিনতে পারবেন। আর iPhone 13 Pro Max-এর দাম শুরু হচ্ছে ১,১৯,৯৯০ টাকা থেকে।

অফার মূল্য: ৫৭,৯৯০ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য ৭৯,৯০০)

iPhone 11:

Apple iPhone 11-এর ৬৪ জিবি স্টোরেজ মডেলের প্রারম্ভিক দাম ৪৩,৯০০ টাকা থেকে কমে ৩৫,৯৯০ টাকা হয়েছে। ফ্লিপকার্ট ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিল দিচ্ছে এবং আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ক্রেতারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন৷

অফার মূল্য: ৩৫,৯৯০ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য ৪৩,৯০০ টাকা)

Google Pixel 6a:

Google Pixel 6a ফোনটির দাম শুরু হচ্ছে ৩৪,১৯৯ টাকা থেকে। আগ্রহী গ্রাহকরা ৯,৮০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন৷ এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটার জন্য ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এই হ্যান্ডসেটটি এবছরের মে মাসে গুগল আই/ও ইভেন্টে উন্মোচন করা হয়েছিল এবং পরে ভারতে ৪৩,৯৯৯ টাকা দামের সাথে লঞ্চ করা হয়েছিল। স্মার্টফোনটি ১৬,৯০০ টাকার এক্সচেঞ্জ অফারের সাথেও পাওয়া যাচ্ছে।

অফার মূল্য: ৩৪,১৯৯ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য ৪৩,৯০০ টাকা)

Nothing Phone 1:

Nothing Phone 1-এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি সেল চলাকালীন ৩১,৯৯৯ টাকায় কেনা যাবে। অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রেতারা ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ইনস্ট্যান্ট ছাড় পাবেন৷ আবার আগ্রহী গ্রাহকরা একটি পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করে তাদের ক্রয়ের ওপর ১৬,৯০০ টাকা পর্যন্ত ছাড়ও পেতে পারেন৷ লন্ডন-ভিত্তিক ব্র্যান্ডের এই প্রথম স্মার্টফোনটির প্রাথমিক মূল্য ছিল ৩৩,৯৯৯ টাকা।

অফার মূল্য: ৩১,৯৯৯ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য ৩৩,৯৯৯ টাকা)

Realme 9 Pro 5G:

ফ্লিপকার্টের সেলে ১৬,৯৯৯ টাকায় Realme 9 Pro 5G-কে তালিকাভুক্ত করা হয়েছে। হ্যান্ডসেটটি ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল যার প্রারম্ভিক মূল্য ১৭,৯৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা ১৫,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্টের জন্য একটি পুরানো স্মার্টফোন বিনিময় করতে পারেন। এছাড়াও, অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১,৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন।

অফার মূল্য: ১৬,৯৯৯ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য ১৭,৯৯৯ টাকা)

Realme 9:

Realme 9-এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ ভ্যারিয়েন্টটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল ২০২২-এ ১৫,৪৯৯ টাকায় (এমআরপি ১৭,৯৯৯ টাকা) পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট স্মার্টফোনটির ওপর ১৫,৪৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। এর সাথে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড লেনদেনে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

অফার মূল্য: ১৫,৪৯৯ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য ১৭,৯৯৯ টাকা)

Vivo T1 44W:

Vivo T1 44W এবছরের মে মাসে ১৪,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। বর্তমানে সেল চলাকালীন হ্যান্ডসেটটি ১৩,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এটি ১২,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ তালিকাভুক্ত হয়েছে। এর সাথে অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন।

অফার মূল্য: ১৩,৪৯৯ টাকা (সর্বোচ্চ খুচরো মূল্য ১৪,৪৯৯ টাকা)

আরও পড়ুন