ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেলে বাম্পার ছাড়, সস্তায় কিনুন Poco X6, iPhone 15 ও Motorola Edge 40 Neo

Flipkart Mobile Bonanza সেলে কম দামে পাওয়া যাচ্ছে Poco X6, iPhone 15, iPhone 15 Pro Max এবং Motorola Edge 40 Neo-এর মত একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোন

বর্তমানে শপিং সাইটগুলি বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের সেল অফার করে থাকে। আর এই সেলগুলিতে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে থাকে দুর্দান্ত অফার। সম্প্রতি শুরু হয়েছে Flipkart মোবাইল বোনানজা সেল। যেখানে কম দামে পাওয়া যাচ্ছে Poco X6, iPhone 15, iPhone 15 Pro Max এবং Motorola Edge 40 Neo-এর মত একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোন। আপনি যদি এই ডিভাইসগুলির মধ্যে যে কোনো একটি কিনতে চান তাহলে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Poco X6

Poco X6 ফোনকে এখন ফ্লিপকার্টে ২১,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে। আবার এসবিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহারে ক্রেতারা পেয়ে যাবেন ২,০০০ টাকা ছাড়। যারপর এর দাম কমে হবে ১৯,৯৯৯ টাকা।

Motorola Edge 40 Neo

Motorola Edge 40 Neo ডিভাইসের আসল দাম ২২,৯৯৯ টাকা। তবে এখন ১,৫০০ ছাড়ের পর ফ্লিপকার্টে মোটোরোলার এই দুর্দান্ত ডিভাইসটি ২১,৪৯৯ টাকায় কেনার সুযোগ পাওয়া যাবে।

iPhone 15

যারা লেটেস্ট আইফোন ১৫ মডেলটি কিনতে চান, তাদের জন্য এটা একটা সেরা সময়। কারণ, ৫ মাস আগে লঞ্চ হওয়া এই ডিভাইসটি এখন কোনো শর্ত ছাড়াই পাওয়া যাচ্ছে ৬৬,৯৯৯ টাকায়। লঞ্চের সময় এর দাম ছিল ৭৯,৯০০ টাকা। অর্থাৎ ক্রেতারা এখন এটি কিনলে ১২,৯০১ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

অন্যান্য iPhone-এ ছাড়

যদি আপনার বাজেট সামান্য কম হয় আর আপনি আইফোনের লেটেস্ট ভার্সন না কিনতে চান, তাহলে আপনি iPhone 13 মডেলটি বেছে পারেন। কারণ, ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেল চলাকালীন এটিকে ৫২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

এদিকে এখন iPhone 14 ডিভাইসটি এই ই-কমার্স সাইটে পাওয়া যাচ্ছে ৫৭,৯৯৯ টাকায়। তবে, যেহেতু উভয় ডিভাইসের ফিচার ও কর্মক্ষমতা অনেকটা একই রকম, তাই আইফোন ১৪ কেনার জন্য অতিরিক্ত ৫,০০০ টাকা খরচ না করে আইফোন ১৩ কেনাই ভালো।

যদি বাজেট নিয়ে আপনার কোনো সমস্যা না থাকে, আর আপনি লেটেস্ট আইওএস অভিজ্ঞতার পেতে চান, তাহলে আপনার জন্য সবথেকে ভাল ডিভাইস হলো iPhone 15 Pro। যেটি কেনার জন্য আপনাকে খরচ করতে হবে ১,২৭,৯৯০ টাকা। এছাড়াও, আপনি iPhone 15 Pro Max ডিভাইসটিও এই সেলে ১১,০০০ টাকা ডিসকাউন্টের পর পেয়ে যাবেন ১,৪৮,৯০০ টাকায়।