Google Pixel 9 ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে আসছে, থাকবে পেরিস্কোপ জুম লেন্স

গুগল পিক্সেল ৯ ব্লু কালারে আসবে। ফোনটি ফ্লাট ডিজাইনের সাথে লঞ্চ হবে। আর এর ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল।

চলতি সপ্তাহের শুরুতে মাইস্মার্টপ্রাইস Google Pixel 9 Pro এর রেন্ডার শেয়ার করেছিল। আর আজ ৯১মোবাইলস এক টিপস্টারের সাথে হাত মিলিয়ে Google Pixel 9 এর সিএডি রেন্ডার প্রকাশ করলো। এই ছবিগুলি থেকে ফোনটির ডিজাইন সহ বিভিন্ন ফিচার জানা গেছে। Google Pixel 9 ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে বলে রেন্ডার থেকে সামনে এসেছে।

Google Pixel 9 এর রেন্ডার প্রকাশ্যে এল

রেন্ডার অনুযায়ী, গুগল পিক্সেল ৯ ব্লু কালারে আসবে। ফোনটি ফ্লাট ডিজাইনের সাথে লঞ্চ হবে। আর এর ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। আবার গুগল পিক্সেল ৯ এর পিছনে অনুভূমিক ক্যামেরা সেটআপ দেখা যাবে।

রেন্ডার থেকে দেখা গেছে যে, এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে একটি পেরিস্কোপ টেলিফটো লেন্স ব্যবহার করা হবে। এই লেন্স অনেক ডিজিটাল জুম সাপোর্ট করবে।

এদিকে Google Pixel 9 এর ডান দিকে পাওয়ার ও ভলিউম বাটন থাকবে। আর বাম দিকে দেখা যাবে অ্যান্টেনা মার্কিং। ডিভাইসটির উপরে মাইক্রোফোন, আর নীচে সিম স্লট, ইউএসবি টাইপ সি পোর্ট, মাইক্রোফোন ও স্পিকার থাকবে।

আবার Google Pixel 9 এর ডিসপ্লে সাইজ হবে ৬.১ ইঞ্চি এবং এর পরিমাপ ১৫২.৮ x ৭১.৯ x ৬.৫মিমি। পারফরম্যান্সের জন্য এতে টেন্সর জি৪ প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়া ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।