ফোনে পাবেন DJ-র মতো সাউন্ড, JBL স্পিকারের সাথে আসছে এই 5G স্মার্টফোন, রয়েছে 108MP ক্যামেরা

Infinix Note 30 5G গত মাসে Infinix Note 30 ও Infinix Note 30 Pro এর সাথে বিশ্ব বাজারে পা রেখেছে

ভারতে Infinix Note 30 5G শীঘ্রই লঞ্চ হবে বলে জানা গেছে। জুনের মাঝামাঝি সময়ে এটি এদেশে আত্মপ্রকাশ করতে পারে। যদিও সংস্থার তরফে এই মুহুর্তে Infinix Note 30 5G এর লঞ্চের তারিখ‌ নিশ্চিত করা হয়নি। তবে সংস্থার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজে এই ফোনকে টিজ করা হয়েছে। পাশাপাশি জনপ্রিয় এক টিপস্টার নিশ্চিত করেছেন যে, চলতি মাসের প্রথম দিকেই ডিভাইসটি এদেশে আসবে।

জানিয়ে রাখি, Infinix Note 30 5G গত মাসে Infinix Note 30 ও Infinix Note 30 Pro এর সাথে বিশ্ব বাজারে পা রেখেছে। ফলে এর স্পেসিফিকেশন আমাদের জানা। যার উপর ভিত্তি করে বলা যায় যে, ফোনটির দাম ১৮,০০০-২০,০০০ টাকার মধ্যে রাখা হতে পারে।

Infinix Note 30 5G এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ৩০ ডিভাইসে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর। এটি পাওয়ার ব্যাকআপের জন্য ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। আর ইনফিনিক্স নোট ৩০ ফোনে জেবিএল-এর স্টেরিও স্পিকার উপস্থিত। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি Hi-Res অডিও সার্টিফিকেশনের সাথে আসবে। আর এর ব্যাটারি ৩০ মিনিটে ৭৫ শতাংশ চার্জ হবে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে।