সুখবর, 15 হাজার টাকা সস্তায় বড় ডিসপ্লের iPhone 15 Plus, কেনার জন্য হুড়োহড়ো ক্রেতাদের

iPhone 15 Plus ফোনটি বড় ৬.৭-ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে। লঞ্চের সময়, এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৯,৯০০ টাকা ছিল

আপনি যদি iPhone কেনার পরিকল্পনা করে থাকেন তবে সঠিক সময় এসেছে। ফ্লিপকার্ট মোবাইল বোনানজা সেলে আপাতত বড় ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোনের বিভিন্ন মডেল। এই সেলে বড় স্ক্রিনের iPhone 15 Plus সবচেয়ে বেশি ছাড়ে বিক্রি হচ্ছে। আসুন এর সাথে কি ডিল দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

১৫,১৫১ টাকা কমে iPhone 15 Plus

আইফোন ১৫ প্লাস ফোনটি বড় ৬.৭-ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে। লঞ্চের সময়, এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৯,৯০০ টাকা ছিল। তবে এই মুহুর্তে এটি ফ্লিপকার্টে মাত্র ৭৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ লঞ্চ মূল্যের চেয়ে ১২,৯০১ টাকা কম।

তবে অফার এখানেই শেষ নয়! কারণ ব্যাংক অফারের সুবিধা গ্রহণ করে আপনি iPhone 15 Plus এর দাম আরও কমাতে পারেন। ব্যাংক অফ বরোদার ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি ২,২৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন, এর পরে ফোনের কার্যকর মূল্য দাঁড়াবে ৭৪,৭৪৯ টাকা হবে।

iPhone 15 Plus এর বিশেষত্ব

iPhone 15 Plus মডেলে ৬.৭-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এটি সুপার রেটিনা এক্সডিআর ওএলইডি ডিসপ্লে প্যানেল। আবার এতে আছে অ্যালুমিনিয়াম ডিজাইন, সামনে সিরামিক শিল্ড এবং কালার ইনফিউজড গ্লাস ব্যাক প্যানেল। ডিভাইসটি ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ স্টোরেজে সহ এসেছে এবং আপনি এটি কালো, নীল, সবুজ, হলুদ এবং গোলাপী রঙে কিনতে পারেন।

বড় হওয়ার কারণে প্লাস মডেলটির ওজন ২০১ গ্রাম। ফোনটিতে ডায়নামিক আইল্যান্ড এইচডিআর ডিসপ্লে এবং ২০০০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট রয়েছে। এটি আইপি৬৮ রেটেড বিল্ডের সাথে আসে, যা এটিকে ধুলো, জল এবং স্প্ল্যাশ প্রতিরোধী করে তোলে। প্রসেসর হিসেবে এতে এ১৬ বায়োনিক চিপ ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য, iPhone 15 Plus ফোনে উন্নত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে ৪৮-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং ১২-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স আছে। সেলফির জন্য এই ফোনে ১২ মেগাপিক্সেলের লেন্স দেওয়া হয়েছে।