Moto G04 ভারতে লঞ্চ হচ্ছে 15 ফেব্রুয়ারি, এবার সুন্দর ফিচার্স পাবেন একদম সস্তায়

মোটোরোলা (Motorola) ভারতে সম্প্রতি Moto G34 5G এবং Moto G24 Power নামে দুটি স্মার্টফোন লঞ্চ করেছে। তার রেশ না কাটতেই গতকাল সংস্থা ভারতে টিজার প্রকাশ করে একটি নতুন মোটো ফোনের লঞ্চের ইঙ্গিত দিয়েছিল। আর আজ, ব্র্যান্ডটি অবশেষে ঘোষণা করেছে যে, তারা ভারতে আগামী ১৫ ফেব্রুয়ারি Moto G04 লঞ্চ করবে। সাথে হ্যান্ডসেটটির ডিজাইন এবং কালার অপশনও প্রকাশ করেছে ব্র্যান্ড।

Moto G04-এর ডিজাইন সামনে এল

কোম্পানির শেয়ার করা মোটো জি০৪-এর অফিসিয়াল টিজার দেখায় যে, এটি ব্ল্যাক, গ্রীন, ব্লু এবং অরেঞ্জ-এর মতো কালারে আসবে। মনে করা হচ্ছে, এন্ট্রি-লেভেল ফোন হিসেবে পা রাখবে এটি, যার মূল্য ১০,০০০ টাকার নীচে থাকবে। ভারতে মোটো জি০৪ তার ইউরোপীয় মডেলের মতো একই স্পেসিফিকেশন অফার করবে বলে অনুমান। এদেশে, মোটো জি০৪ ৪ জিবি / ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ অপশনে ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে।

ভারতে Moto G04-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটোরোলা মোটো জি০৪-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডি+ ডিসপ্লে সাপোর্ট সহ ৬.৬ ইঞ্চির স্ক্রিন থাকবে। ফোনটিতে ইউনিসক টি৬০৬ প্রসেসর ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে। এলইডি ফ্ল্যাশ সহ ফোনের পিছনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ওএস-ভিত্তিক মাই ইউএক্স সফটওয়্যারে রান করবে বলে আশা করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Moto G04-এ স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়া, এটি ডুয়েল সিম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি-সি পোর্ট, ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং ডলবি অ্যাটমস সাপোর্টের অফার করতে পারে৷ মোটোরোলার এই নতুন ফোনে জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৫২ (IP52) রেটিং থাকতে পারে।