Moto G53: লঞ্চের আগেই মোটোরোলার নতুন স্মার্টফোনের দাম-স্পেসিফিকেশন প্রকাশ্যে

Moto G53 Full Specifications Leaked

মোটোরোলা খুব শীঘ্রই বিশ্ববাজারে Moto G53 এবং Moto G73 নামে দুটি মিডরেঞ্জ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সম্প্রতি উভয় মডেলের মেমরি কনফিগারেশন এবং কালার অপশনগুলি প্রকাশ হয়েছে। আর এখন, আরেকটি রিপোর্টের মাধ্যমে আপকামিং Moto G53-এর মূল্য এবং সম্পূর্ণ স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে। আসুন তাহলে লঞ্চের আগে, ফোনটির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল, জেনে নেওয়া যাক।

Moto G53 5G-এর প্রত্যাশিত মূল্য

জানা গিয়েছে, ইউরোপের মার্কেটে মোটো জি৫৩ ৫জি-এর দাম হতে পারে প্রায় ২০৯ ইউরো, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৮,৩৫০ টাকা। এটি ব্লু, পেল পিঙ্ক এবং আর্কটিক সিলভারের মতো কালার অপশনে উপলব্ধ হবে।

Moto G53 5G-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

প্রাইসবাবার প্রতিবেদনে দাবি করা হয়েছে, মোটো জি৫৩ ৫জি-তে ৬.৫৩ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে, যা এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০প্লাস চিপসেট দ্বারা চালিত হবে, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত থাকবে। এছাড়াও এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। মোটো জি৫৩ ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মাইইউএক্স (MyUX) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Moto G53 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সহায়ক লেন্স অবস্থান করবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, G53 5G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে যা ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনটিতে ডলবি অ্যাটমস-টিউনড ডুয়েল স্টেরিও স্পিকার থাকবে। ৫জি ছাড়াও, এটি অন্যান্য কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে ইসিম এবং এনএফসি অফার করবে।

এছাড়া, Moto G53 পরিমাপ হবে ১৬২.৭ x ৭৪.৬৬ x ৮.১৯ মিলিমিটার এবং ওজন প্রায় ১৮৯ গ্রাম। ডিভাইসের রিটেইল বক্সে একটি ১০ ওয়াট চার্জার, একটি ইউএসবি-এ থেকে ইউএসবি-সি চার্জিং কেবল, একটি সিম ইজেক্ট টুল, একটি ইউজার ম্যানুয়াল এবং একটি সিকিউরিটি গাইডের মতো আইটেমগুলি অন্তর্ভুক্ত থাকবে। সর্বোপরি, ইঙ্গিত করা হয়েছে যে, Moto G53-এর গ্লোবাল মডেলটি গত বছর ডিসেম্বরে লঞ্চ হওয়া চীনা সংস্করণটিরই অনুরূপ।