আসছে একের পর এক ফোন, এবার পালা Moto G64y-এর, ফিচার্স কেমন হবে দেখুন

মোটোরোলা (Motorola) ইদানীং ঘন ঘন নতুন ফোন বাজারে নিয়ে আসছে। চলতি সপ্তাহেই, কোম্পানি গ্লোবাল মার্কেটে Moto G Power 5G (2024) এবং Moto G 5G (2024) লঞ্চ করেছে। আরও শোনা যাচ্ছে যে লেনোভো (Lenovo)-অধীনস্থ ব্র্যান্ডটি শীঘ্রই আরও কিছু ডিভাইস উন্মোচনের প্রস্তুতি নিচ্ছে। মোটোরোলার আসন্ন Edge-সিরিজের ফোনগুলি নিয়ে সম্প্রতি জল্পনা শুরু হয়েছে৷ আর এখন, Moto G64y 5G নামে একটি নতুন মোটো স্মার্টফোন গুগল প্লে কনসোল (Google Play Console) লিস্টিংয়ে উপস্থিত হয়েছে। কি কি তথ্য উঠে এল সেখান থেকে, আসুন জেনে নেওয়া যাক।

Moto G64y হাজির Google Play Console সাইটে

গুগল প্লে কনসোল-এর ডেটাবেস অনুযায়ী, মোটো জি৬৪ওয়াই ৫জি মিডিয়াটেক (MediaTek)-এর MT6855 বা ডাইমেনসিটি ৭০২০ চিপসেট দ্বারা চালিত হবে। প্রসেসরটি মূলত মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ, যা দুটি এআরএম কর্টেক্স-এ৭৮ কোর এবং ছয়টি এআরএম কর্টেক্স-এ৫৫ কোর দ্বারা গঠিত।

এর পাশাপাশি লিস্টিংটি প্রকাশ করেছে যে, ফোনটি ৮ জিবি এবং ১২ জিবি র‍্যাম অপশনে উপলব্ধ হতে পারে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩-এ রান করবে বলেও উল্লেখ করা হয়েছে। এছাড়াও, মোটো জি৬৪ওয়াই ৫জি-এর ডিসপ্লেটি ১,০৮০×২,৪০০ পিক্সেলের রেজোলিউশন এবং ৪০০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করবে।

এছাড়াও, গুগল প্লে কনসোল-এর লিস্টিংয়ে Moto G64y 5G-এর একটি ছবি প্রকাশিত হয়েছে, যা সামনের দিকে পাঞ্চ-হোল ক্যামেরা কাটআউট প্রদর্শন করেছে। আর ভলিউম এবং পাওয়ার বাটন ডানদিকে দেখা গেছে। এছাড়া, এই মুহূর্তে Moto G64y 5G সম্পর্কে খুব বেশি তথ্য এখনও উপলব্ধ নেই। কিন্তু যেহেতু এটি প্লে কনসোলে উপস্থিত হয়েছে, তাই আশা করা যায় যে Moto G64y 5G শীঘ্রই অন্যান্য সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও হাজির হবে।