HomeMobiles৪০ শতাংশ ডিসকাউন্ট! Redmi, Samsung, Realme-র বাজেট ফোন কিনতে চলছে হুড়োহুড়ি

৪০ শতাংশ ডিসকাউন্ট! Redmi, Samsung, Realme-র বাজেট ফোন কিনতে চলছে হুড়োহুড়ি

নবরাত্রি বা দুর্গাপুজোর প্রাক্কালে, ভারতীয় গ্রাহকদের কেনাকাটার সুবিধার্থে গত ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে Amazon Great Indian Festival Sale 2022 (অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২২)। চলতি সেলে সংস্থাটি বিভিন্ন ব্র্যান্ডের নানাবিধ পণ্যের ওপর কিছু অভাবনীয় ডিসকাউন্ট অফার করছে যার সুবাদে স্মার্টফোন, স্মার্টওয়াচ, টিভি, কম্পিউটার পেরিফেরালসহ আরও অজস্র প্রোডাক্ট ক্রেতারা অতিশয় সস্তায় কেনার সুযোগ পাবেন। তবে হালফিলে যারা বাজেট রেঞ্জে একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, আমাদের আজকের এই প্রতিবেদনটি কেবলমাত্র তাদেরই জন্য। আসলে ব্যাপার হচ্ছে যে, Amazon-এর এই বিক্রয়পর্ব চলাকালীন স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে যার দরুন Redmi, Samsung, Realme-র মতো নামজাদা ব্র্যান্ডের ডিভাইস বেশ কম দামে কেনা যাবে। আর এই প্রতিবেদনে আজ আমরা Amazon Great Indian Festival Sale-এ ১৫,০০০ টাকার উপলব্ধ কয়েকটি স্মার্টফোনের কথাই আপনাদেরকে জানাতে চলেছি।

Amazon Great Indian Festival Sale-এ ১৫,০০০ টাকারও কম খরচে কিনে নিন এই ৫টি দুর্দান্ত স্মার্টফোন

১. Redmi Note 11S: রেডমি নোট ১১এসে রয়েছে ১০৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা। মিডিয়াটেক হেলিও জি৯৬ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এই ফোনটিতে একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, একটি পোর্ট্রেট লেন্স এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান। চলতি সেলে হ্যান্ডসেটটির ৬ জিবি + ৬৪ জিবি মডেলটিকে অ্যামাজনে ১৪,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

২. Samsung Galaxy M32 Prime Edition: সেল চলাকালীন এই ফোনটির ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে পকেটস্থ করতে হলে গ্রাহকদের ১১,৪৯৯ টাকা খসাতে হবে। এতে রয়েছে ৬.৪ ইঞ্চি এফএইচডি+ সুপার অ্যামোলেড ইনফিনিটি ইউ-কাট ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়া ফোনটিতে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে যা ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সরসহ আসে। পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

৩. Realme Narzo 50: মিডিয়াটেক হেলিও জি৯৬ গেমিং প্রসেসর দ্বারা চালিত এই ফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল এআই সেন্সরসহ ট্রিপল রিয়ার ক্যামেরা। চলতি সেলে রিয়েলমির এই হ্যান্ডসেটটির ৪ জিবি/৬৪ জিবি মডেল অ্যামাজনে ৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

৪. Tecno Spark 9: টেকনো স্পার্ক ৯-এ ৭ জিবি পর্যন্ত র‌্যামের সুবিধা পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে ৪ গিগাবাইট ইন-বিল্ট র‌্যাম এবং টেকনোর অত্যাধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে ইউজাররা ডিভাইসটির র‌্যাম আরও ৩ জিবি বাড়িয়ে নিতে পারবেন। এছাড়া, এই ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, এবং পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সেক্ষেত্রে, সেলে স্মার্টফোনটির ৪ জিবি + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে খরচ পড়বে ৭,৭৬৯ টাকা।

৫. iQOO Z6 44W: আইকোর এই স্মার্টফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৬.৪৪ ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল চলাকালীন এই হ্যান্ডসেটটির ৪ জিবি + ১২৮ জিবি মডেলটি কিনতে হলে ক্রেতাদের ১৩,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

RELATED ARTICLES

Most Popular