Airtel গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ, Poco M6 5G কিনলে পাবেন ফাটাফাটি অফার

Avatar

Published on:

airtel-offering-extra-data-poco-m6-5G-buyers-check benefits

টেলিকম সংস্থাগুলি গ্রাহকদের অনন্য অফার প্রদানের জন্য মাঝে মাঝেই বিভিন্ন সংস্থার সাথে অংশীদারিত্ব করে থাকে। সম্প্রীতি Bharti Airtel-ও গ্রাহকদের এক্সক্লুসিভ অফার প্রদানের জন্য স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা Poco-এর সাথে একটি অংশীদারিত্ব করেছে। যার মাধ্যমে এখন ক্রেতারা Poco M6 5G ডিভাইসটি কিনে Airtel-এর কানেকশন ব্যবহার করলে বেনিফিট পাবেন।

Poco এবং Airtel এর আগেও হাত মিলিয়েছিল, তবে সেটি ছিল একটি ৪জি ডিভাইসের জন্য। আর এখন সংস্থা দুটি নতুন অংশীদারিত্বের মাধ্যমে ক্রেতাদের Poco M6 5G ফোনের সাথে আকর্ষণীয় ডিল অফার করবে।

Poco M6 5G এর সেল

গত ২৬ শে ডিসেম্বর ২০২৩ থেকে ফ্লিপকার্টে পোকো এম৬ ৫জি ডিভাইসটির ৪ জিবি/৬ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮জিবি/২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির বিক্রি করা শুরু হয়েছে। এদের দাম শুরু হয়েছে ১০,৪৯৯ টাকা থেকে। তবে সেল অফারে ডিভাইসটি ফ্লিপকার্টে পাওয়া যাবে মাত্র ৯,৪৯৯ টাকা থেকে। উল্লেখ্য, পোকো এম৬ ৫জি গ্যাল্যাকটিক ব্ল্যাক এবং ওরিয়ন ব্লু কালার অপশনে বাজারে এসেছে।

Poco M6 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

Poco M6 5G ফোনে পাওয়া যাবে ৬.৭৪ ইঞ্চির স্ক্রিন, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহার করা হয়েছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি, যা ১৮ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য এতে নাইট মোড এবং টাইম ল্যাপস ভিডিও সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরাও বিদ্যমান। আবার Poco M6 5G ডিভাইসটিতে সিকিউরিটির জন্য সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। উল্লেখ্য, এই ডিভাইসটির বক্সের মধ্যে থাকছে ১০ ওয়াটের একটি চার্জার, একটি ইউএসবি টাইপ-সি কেবল এবং একটি সিম ইজেক্ট টুল।

এয়ারটেলের এক্সক্লুসিভ ডেটা বেনিফিট

পোকো এম৬ ৫জি ক্রেতারা এয়ারটেলের প্রিপেড সিম ব্যবহার করলে অতিরিক্ত ৫০ জিবি ডেটা উপভোগ করার সুযোগ পাবেন। আর, এই অফারটি শুরু হয়েছে গত ২২শে ডিসেম্বর ২০২৩ থেকে, যা শেষ হবে ৩১ মে ২০২৪ তারিখে। এক্ষেত্রে ব্যবহারকারী ১০ জিবির ৫টি মাসিক কুপন পেয়ে যাবেন। এয়ারটেলের থ্যাঙ্ক ইউ অ্যাপ-এর রিওয়ার্ড সেকশনের মাধ্যমে এই কুপন দাবি করা যাবে। উল্লেখ্য, অতিরিক্ত ডেটা সুবিধা উপভোগ করার জন্য গ্রাহকদের এয়ারটেলের ২৯৯ টাকা বা তার বেশি দামের অ্যাকটিভ বেস প্ল্যান রিচার্জ করতে হবে।

সঙ্গে থাকুন ➥