HomeMobiles2019-এর স্মৃতি ফিরিয়ে আসছে Samsung Galaxy A83, তাক লাগাবে অভিনব ক্যামেরা

2019-এর স্মৃতি ফিরিয়ে আসছে Samsung Galaxy A83, তাক লাগাবে অভিনব ক্যামেরা

Samsung Galaxy A80 স্মার্টফোনটি ২০১৯ সালে উদ্ভাবনী সুইভেল ক্যামেরা ডিজাইনের সাথে বাজারে আত্মপ্রকাশ করেছিল। যদিও ব্র্যান্ডটি বিভিন্ন বাজারে Galaxy A0x সিরিজ, Galaxy A1x সিরিজ, Galaxy A2x সিরিজ, Galaxy A3x সিরিজ, Galaxy A5x সিরিজ এবং Galaxy A7x সিরিজের স্মার্টফোনগুলির মতো A ব্র্যান্ডিংয়ের ফোনগুলি লঞ্চ করে চলেছে, তবে তারা Galaxy A80 মডেলের পর আর A8x সিরিজের ফোন বাজারে আসেনি। কিন্তু এখন একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, ব্র্যান্ডটি বর্তমানে Samsung Galaxy A83 ফোনটির ওপর কাজ করছে। এই আসন্ন ডিভাইসটি ভারতীয় বাজারেও শীঘ্রই পা রাখবে, কারণ Samsung Galaxy A83 ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম কর্তৃক অনুমোদনও লাভ করেছে। কি কি তথ্য উঠে এল আপকামিং স্যামসাং ফোনটির সম্পর্কে, আসুন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A83 পেল BIS সার্টিফিকেশন

দ্যটেকআউটলুক ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডের ডেটাবেসে একটি নতুন স্যামসাংকে ফোনকে স্পট করেছে। ডিভাইসটির নাম সম্পর্কে কোনও নিশ্চিত তথ্য উপলব্ধ না থাকলেও, এটি স্যামসাং গ্যালাক্সি এ৮৩ নামে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে, বিআইএস লিস্টিংয়ে ডিভাইসের স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই।

জানিয়ে রাখি, সাম্প্রতিক স্যামসাং এ সিরিজের ফোনগুলি তাদের গ্যালাক্সি এস সিরিজের ফ্ল্যাগশিপ মডেলগুলির স্কেল-ডাউন সংস্করণের মতো। তবে যেহেতু স্যামসাং গ্যালাক্সি এ৮০ ফোনটি স্বতন্ত্র ডিজাইনের সাথে এসেছিল, তাই আসন্ন স্যামসাং গ্যালাক্সি এ৮৩ ডিজাইনের ক্ষেত্রে অভিনব কিছু উপস্থাপন করতে পারে।

তবে, যেহেতু ডিভাইসের নামটি এখনও অনিশ্চিত রয়ে গেছে, তাই এই তথ্যগুলি সম্পূর্ণই অনুমানের ওপর নির্ভর করছে। কিন্তু হ্যান্ডসেটটি ইতিমধ্যেই সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করতে শুরু করেছে, তাই আশা করা যায় শীঘ্রই এটির সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।

উল্লেখ্য, স্যামসাং আগামী ২৭ মে ভারতে Samsung Galaxy F55 5G স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। স্পেসিফিকেশনের দিক থেকে, এটি প্রায় Samsung Galaxy M55 মডেলের অনুরূপ, যা এই মুহূর্তে অ্যামাজন (Amazon India)-এর সাইটে বিক্রির জন্য উপলব্ধ।

RELATED ARTICLES

আরও পড়ুন