HomeMobilesMoto S50 Neo দুর্দান্ত ডিজাইন ও সনি ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে...

Moto S50 Neo দুর্দান্ত ডিজাইন ও সনি ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে লং লাস্টিং ব্যাটারি

Moto S50 Neo আজ লঞ্চ হল মার্কেটে। এই নয়া মোটোরোলা ফোনটির কিছু মূল হাইলাইটের মধ্যে রয়েছে একটি কার্ভড ডিসপ্লে, একটি দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং দীর্ঘ সফ্টওয়্যার সাপোর্ট।

Motorola Razr 50 সিরিজের ফোল্ডেবল হ্যান্ডসেটগুলির পাশাপাশি, মোটোরোলা চীনে একটি নতুন S সিরিজের স্মার্টফোনও উন্মোচন করেছে। ডিভাইসটির নাম Moto S50 Neo। নতুন ফোনটিতে পি-ওলেড কার্ভড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, Qualcomm Snapdragon 6s Gen 3 প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত রয়েছে। আসুন Moto S50 Neo ফোনটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Moto S50 Neo সিরিজের স্পেসিফিকেশন এবং ফিচার

মোটো এস৫০ নিও ফোনে ৬.৭ ইঞ্চির পিওলেড কার্ভড ১০-বিট ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৬০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এই স্ক্রিনটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সাথে ইন্টিগ্রেট করা হয়েছে। ডিজাইন অনুসারে, ফোনটিতে একটি উত্থিত রিয়ার ক্যামেরা মডিউল সহ একটি স্লিম প্রোফাইল রয়েছে। আইপি৫৪ (IP54) রেটিংয়ের জন্য এটি জল-প্রতিরোধী বিল্ড অফার করবে।

ফটোগ্রাফির জন্য, মোটো এস৫০ নিও ফোনের ডুয়েল ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৮২ সেন্সর উপস্থিত রয়েছে, যা একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সের সাথে যুক্ত, যা ম্যাক্রো এবং ডেপ্থ সেন্সরের কাজ করবে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে।

পারফরম্যান্সের জন্য, Moto S50 Neo ফোনে Qualcomm Snapdragon 6s Gen 3 প্রসেসরটি রয়েছে। ফোনটিতে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Moto S50 Neo ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করে। এটি বিশ্বের প্রথম ফোন, যা চার বছরের ওএস আপডেটের জন্য যোগ্য।

Moto S50 Neo সিরিজের দাম এবং লভ্যতা

চীনা বাজারে Moto S50 Neo ফোনের বেস ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,১০০ টাকা)। অন্যদিকে, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১,৫৯৯ ইউয়ান (প্রায় ১৮,৩৪০ টাকা) এবং ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২১,৮১৫ টাকা)। Moto S50 Neo ফোনটি গ্রে, অলিভাইন এবং সার্ফ – এই তিনটি কালার অপশন অফার করা হয়েছে, যা প্যানটোন (Pantone)-এর সাথে পার্টনারশিপে তৈরি করা হয়েছে। এটি ২৮ জুন থেকে চীনে কেনার জন্য উপলব্ধ হবে। তবে ভারতে Moto S50 Neo কবে লঞ্চ হবে, সেসম্পর্কে এখনও পর্যন্ত জানা যায়নি।

RELATED ARTICLES

Most Popular