20000 টাকা ছাড়ে মিলছে Oppo-র এই 5G ফোন, পাবেন 5000mAh ব্যাটারি ও 50MP ক্যামেরা

Avatar

Published on:

Oppo A78 5G Discount Offer

আপনি কি কোনো কারণে এখন একটি নতুন ফোন কিনতে চান? কিন্তু আপনার বাজেট তেমন বেশি নয়? চিন্তা নেই, Amazon India-র একটি দুর্দান্ত অফারে একেবারে জলের দরে আপনি পকেটস্থ করতে পারবেন একটি ফিচারে ঠাসা মিড রেঞ্জার 5G হ্যান্ডসেট। আসলে এই মুহূর্তে Amazon Deal of the Day অফারে Oppo A78 5G স্মার্টফোনটি ব্যাপক ছাড়ে মিলছে। অফার এতটাই আকর্ষণীয় যে, ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ স্কিম ইত্যাদি মিলিয়ে আপনারা একটি ইয়ারফোনের দামে এই Oppo ফোন পেয়ে যাবেন। বদলে এতে বিশাল ব্যাটারি-র‌্যাম, ভালো ক্যামেরা, ফাস্ট চার্জিং সাপোর্ট ইত্যাদি ফিচার উপভোগ করা যাবে। তো চলুন, এখন Oppo A78 5G-তে ঠিক কী অফার মিলছে তা দেখে নিই।

২০,০০০ টাকা ডিসকাউন্টে মিলছে Oppo A78 5G ফোনটি

ওপ্পো এ৭৮ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ২১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে এখন এর দামের ওপর ১৪% ডিসকাউন্ট মিলছে, যার ফলে এটি ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এই ওপ্পো ফোন কিনলে মিলবে অতিরিক্ত ১,৫০০ টাকা ডিসকাউন্ট।

তবে আপনি যদি কোনো পুরোনো ফোনের বদলে ওপ্পো এ৭৮ ৫জি মডেল কিনতে চান, তাহলে আপনার ব্যাপক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এই ফোনে উপলব্ধ রয়েছে ১৮,০৪৯ টাকার এক্সচেঞ্জ অফার (শর্তাবলী প্রযোজ্য)। অর্থাৎ সমস্ত অফার কাজে লাগানো গেলে এই নতুন স্মার্টফোনটি কিনতে খরচ হবে মাত্র ৯৫০ টাকা, মানে আপনারা এই ফোনে প্রায় ২০,০০০ টাকার বেশি ছাড় পাবেন। বুঝতেই পারছেন এটি কতটা সুবিধাজনক অফার!

Oppo A78 5G-এর স্পেসিফিকেশন

ফিচারের কথা বললে, ওপ্পো এ৭৮ ৫জিতে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লে যার স্ক্রিন রেজোলিউশন ১৬১২×৭২০ পিক্সেল। প্রসেসর হিসেবে ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট রয়েছে, সাথে আছে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স (LPDDR4x) র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ (UFS 2.2) স্টোরেজের সুবিধা। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি বিদ্যমান। এছাড়া ফটোগ্রাফির জন্য ওপ্পোর এই স্মার্টফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥