ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে বাম্পার এক্সচেঞ্জ অফার, সস্তায় এইসব ফোন কেনার চরম সুযোগ দিচ্ছে Amazon

Published on:

Amazon Grand Onam Sale Live

দেশে কোনো বিশেষ উপলক্ষ বা উৎসব থাকলেই এখন সেইসব দিনে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলি সেল বা দুর্দান্ত কিছু অফার নিয়ে হাজির হয়। এতে করে দেশের প্রায় সমস্ত জায়গার মানুষ খুশির আমেজে ইচ্ছেমতো কেনাকাটা করতে পারেন। সেক্ষেত্রে ই-কমার্স জায়ান্ট Amazon India সম্প্রতি কেরালা নিবাসীদের জন্য ‘Grand Onam Sale’ আয়োজন করেছে, যাতে বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ডিসকাউন্ট পেতে পারেন – বিশেষ করে স্মার্টফোনে। তাই নতুন হ্যান্ডসেট কেনার থাকলে এই সময়টি হাতছাড়া না করাই বুদ্ধিমানের কাজ হবে! এবার আপনি বলবেন সেল তো কেরালার কাস্টমারদের জন্য, তাহলে লাভ কী? তাহলে জানিয়ে রাখি যে, Amazon স্পেশাল ফেস্টিভ সেল উপলক্ষে OnePlus, Samsung, realme, Xiaomi ইত্যাদি নামী ব্র্যান্ডের ফোনে যে অফার দিচ্ছে তার স্থান ভেদে কোনো ভিন্নতা নেই; মানে চাইলেই সেলের সস্তা প্রাইস ট্যাগে আপনি ব্র্যান্ডেড ফোন কিনতে পারবেন। আর এখানে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক অফার, নো কস্ট ইএমআই অপশন ইত্যাদি একাধিক সুবিধা মিলবে। এখন এই প্রতিবেদনে আমরা বর্তমানে Amazon-এ সস্তায় উপলব্ধ সেরা ৫টি স্মার্টফোনের কথা বলব।

Amazon-এ দারুণ সস্তায় মিলছে এই ফোনগুলি, অফার মিস করলে লস

১. Redmi 10 Power: শাওমির এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১৮,৯৯৯ টাকা, তবে এটি অ্যামাজন থেকে ৩১% ছাড়ে ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। মিলবে মাসিক ৬০০ টাকার ইএমআইয়ে ফোনটি হাতে পাওয়ার সুযোগও।

২. Lava Blaze 5G: এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা, কিন্তু এখন এটি অ্যামাজনে ২১ শতাংশ ছাড়ে ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া পুরোনো ফোনের বদলে মিলবে ১২,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট। চাইলে প্রতি মাসে ৬২৪ টাকার ইএমআইয়েও এই ফোন বাড়িতে আনা যাবে।

৩. Realme Narzo 60 5G: এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১৯,৯৯৯ টাকা হলেও, এখন এটি কিনতে ১৭,৯৯৯ টাকা খরচ হবে। এর সাথে মিলবে ১৬,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং মাসিক ৮৬৪ টাকার ইএমআইও।

৪. OnePlus 10R 5G: ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট এই ফোনের দাম ৩৮,৯৯৯ টাকা, কিন্তু এখন ছাড়ে ৩১,৯৯৯ টাকায় মিলবে। এক্ষেত্রে পাবেন ২৯,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার; একইসাথে প্রতি মাসে ১,৫৩৬ টাকার কিস্তিতেও কেনা যাবে।

৫. Samsung Galaxy Z Flip 5 5G: এই লেটেস্ট ফোনটির ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,০২,৯৯৯ টাকা, তবে এখন এই ফোল্ডেবল ডিজাইনের ফোনটি ৯৯,৯৯৯ মিলছে। এর সাথে আছে ৬৬,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং মাসিক ৪,১৬৭ টাকার ইএমআইয়ে কেনাকাটা করার সুবিধাও।

(বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় ফোনগুলি Amazon-এ এই দামে উপলব্ধ ছিল)

সঙ্গে থাকুন ➥