দাম কমলো 200 মেগাপিক্সেল ক্যামেরার Samsung Galaxy S23 Ultra সহ এই ফোনগুলির, এখান থেকে কিনুন

Published on:

Amazon Great Indian Festival sale 2023 discount offer on Samsung Galaxy s23 Motorola razr 40 lava agni 2

আর হাতে গোনা কয়েকদিন পরেই শুরু বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপূজা। আর এই উৎসবের আগেই Great Indian Festival Sale 2023 নিয়ে হাজির হয়েছে Amazon। তাই পুজোর আগে ক্রেতারা তাদের পুজোর শপিং থেকে শুরু করে প্রয়োজনের যাবতীয় জিনিস কিনে ফেলতে পারবেন অনেক সস্তায়। জানিয়ে রাখি, Amazon Great Indian Festival Sale শুরু হচ্ছে আগামী ৮ ই অক্টোবর থেকে। তবে আপনি যদি প্রাইম মেম্বার হন তাহলে আগামী ৭ই অক্টোবর থেকেই এই সেলের সুবিধা উপভোগ করতে পারবেন।

Amazon ইতিমধ্যেই জানিয়েছে যে, তারা একাধিক প্রোডাক্টের উপর চমৎকার ডিল এবং ডিসকাউন্ট দিতে চলেছে। যার মধ্যে আছে স্মার্টফোন, টিভি, ট্যাবলেট, ইয়ারফোন সহ আরো অনেক ইলেকট্রনিক্স প্রোডাক্ট। সেলের মাইক্রোসাইটে এই সমস্ত ডিভাইসে দেওয়া কিছু ডিল প্রকাশ করা হয়েছে। জানা গেছে যে, Amazon Great Indian Festival সেলে ক্রেতারা ব্যাঙ্ক অফারে ১০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট সহ কিছু নির্বাচিত প্রোডাক্টে ৮৯ শতাংশ পর্যন্ত সাশ্রয় করার সুযোগও পেতে পারেন।

এদিকে, এই বছর আবার Amazon Great Indian Festival সেলের আগে “Kickstarter Deals” নামের একটি নতুন সেল নিয়ে এসেছে। এখানেও বেশ কিছু ডিভাইস সস্তায় পাওয়া যাচ্ছে। আসুন কিছু ডিলের বিষয়ে জেনে নেওয়া যাক।

কিকস্টার্টার ডিলে এখন Samsung Galaxy S23 Ultra সহ Samsung Galaxy S23 সিরিজের প্রত্যেকটি মডেলই ১৭ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। এই সিরিজের টপ এন্ড মডেলের এমআরপি ১,৪৯,৯৯৯ টাকা, তবে ক্রেতারা এখন অ্যামাজনে এটি পেয়ে যেতে পারেন ১,২৪,৯৯৯ টাকায়। এছাড়াও ক্রেতারা এই ডিভাইসে ৩৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পেতে পারেন।

ফিচারের কথা বললে, Samsung Galaxy S23 Ultra ডিভাইসটিতে দেওয়া হয়েছে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চালিত এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। আবার ফটোগ্রাফির জন্য এতে ২০০ মেগাপিক্সেল রিয়ার সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। আর সেলফির জন্য এতে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Motorola Razr 40

চলতি বছরের জুলাই মাসে লঞ্চ হওয়া Motorola Razr 40 হ্যান্ডসেটটি এখন অ্যামাজন সেলে ৪৯ শতাংশ ছাড় সহ পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৮৯,৯৯৯ টাকা হলেও, এখন এর মূল্য ৪৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এছাড়াও, এই ফোনের সাথে এক্সচেঞ্জ অফারের মাধ্যমে ৪২,৫০০ টাকা পর্যন্ত বাঁচানোর সুযোগ পাওয়া যাবে।

অ্যান্ড্রয়েড ১৩ বেসড MyUS অপারেটিং সিস্টেমে চালিত Motorola Razr 40 ডিভাইসে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস poOLED প্রাইমারি ডিসপ্লে উপস্থিত। আর পারফরম্যান্সের জন্য এতে আছে স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর।

Lava Agni 2

Lava Agni 2 স্মার্টফোনে আছে ৬.৭৮ ইঞ্চি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট। এছাড়া এই ডিভাইসে ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত।

লাভার এই স্মার্টফোনটির প্রারম্ভিক মূল্য ২১,৯৯৯ টাকা হলেও, এটি অফারে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

উল্লেখ্য, অ্যামাজনের “Kickstarter Deals”-এ ইয়ারফোন, ল্যাপটপ, পিসি, স্মার্টওয়াচ এবং স্মার্টটিভির মতো আরো অনেক প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় দেওয়া হবে।

আবার, HP, Xiaomi, Acer এবং Dell-এর মত জনপ্রিয় ব্র্যান্ডের ল্যাপটপগুলিতেও পাওয়া যাচ্ছে ৪৫% পর্যন্ত ছাড়। পাশাপাশি আপনি ৮৮ শতাংশ পর্যন্ত ছাড়ে কিনে ফেলতে পারেন একটি স্মার্টওয়াচও। আবার Boat, pTron, Noise সহ আরো একাধিক ব্যান্ডের ইয়ারফোন পাওয়া যাবে ৭৮ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে। আর আপনি যদি স্মার্টটিভি কিনবেন বলে ভেবে থাকেন, তাহলে এই সেলে পেয়ে যেতে পারেন ৫৯ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। সেই সঙ্গে অ্যামাজন এসবিআই ক্রেডিট এবং ডেবিট কার্ড হোল্ডারদের তাদের প্রত্যেকটি কেনাকাটার উপর ১০% ছাড়ের সুবিধাও দিচ্ছে।

প্রসঙ্গত, উল্লেখ্য Amazon-এর মূল প্রতিদ্বন্দ্বী Flipkart-ও তাদের Big Billion Days Sale নিয়ে হাজির হচ্ছে, যা শুরু হবে ৮ ই অক্টোবর থেকে এবং ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা এটি ৭ই অক্টোবর থেকেই অ্যাক্সেস করতে পারবেন। এই সেলে Moto G14, Samsung Galaxy F13, Samsung Galaxy F04, Google Pixel 7 সহ Apple-এর iPhone মডেলগুলিতেও পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়।

সঙ্গে থাকুন ➥