Amazon Great Summer Sale: নতুন ফোনে বাম্পার ডিসকাউন্ট, Redmi 13C থেকে Samsung Galaxy S24 অনেক কমে

Avatar

Published on:

Amazon-Great-Summer-sale-now-offer-redmi-13c-redmi-note-13-Samsung-Galaxy-s23-tecno-pova-6-pro-smart

সারা চৈত্র মাস জুড়ে সেল চলার পর বৈশাখের ভরা গরমে আবার Great Summer Days Sale নিয়ে হাজির হয়েছে ইকমার্স প্ল্যাটফর্ম Amazon India। যদিও, তারা সেলের তারিখ এখনো প্রকাশ করেনি, তবে, Amazon-এর টিজার পেজ থেকে জানা গেছে যে, এই সময় সেরা স্মার্টফোনগুলিতে থাকবে দুর্দান্ত ডিল।

ইতিমধ্যেই Amazon সেই সকল ডিভাইসগুলির তালিকা প্রকাশ করেছে, যেগুলিতে পাওয়া যাবে দুর্দান্ত ছাড়৷ Amazon Great Summer Days সেলের লিস্টিং পেজ অনুসারে এই সময় OnePlus 12, OnePlus Nord CE 4, OnePlus 12R এবং OnePlus Nord 3 সহ আরো বেশ কয়েকটি OnePlus ডিভাইস পাওয়া যাবে ভীষণ সস্তায়।

এছাড়াও, গ্রেট সামার সেলের সময় Redmi 13C, Redmi Note 13 Pro, Samsung Galaxy M34, Xiaomi 14, Samsung Galaxy S23, iQOO Z9, Galaxy S24 এবং Tecno Pova 6 Pro সহ আরও অনেক ডিভাইস পাওয়া যাবে দারুন ছাড়ে।

এই সময় নতুন কিছু ফ্ল্যাগশিপ ফোনে থাকবে দুর্দান্ত ছাড়। এছাড়াও, টিজার দেখে অনুমান করা হচ্ছে যে, এই সেলে আকর্ষণীয় অফার সহ iPhone-ও তালিকাভুক্ত করা হতে পারে। তবে iPhone-এর কোন কোন মডেলে কি কি ছাড় থাকতে পারে সেই সম্পর্কে কোনো তথ্যই জানানো হয়নি। উল্লেখ্য, যদিও এই সময় বিশেষ কোনো উপলক্ষ্য ছাড়াই Flipkart-এ ৭০,৯৯৯ টাকায় iPhone 15 বিক্রি হচ্ছে। যদিও, কিছুদিন আগেই ফ্লিপকার্টে এই ডিভাইসটির সর্ব নিম্ন মূল্য ছিল ৬৫,৯৯৯ টাকা।

এছাড়াও, ওয়ান কার্ড ক্রেডিট বা ডেবিট কার্ডগুলিতে থাকবে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড়। আবার, আইসিআইসিআই ব্যাঙ্ক এবং ব্যাঙ্ক অফ বরোদার কার্ডে লেনদেন করলে পাওয়া যাবে দুর্দান্ত ডিসকাউন্ট। আর থাকবে প্রতিমাসে সহজ ইএমআই-এর মাধ্যমেও কেনাকাটার সুযোগ।

সঙ্গে থাকুন ➥