সবচেয়ে কম দামে ডুয়েল ক্যামেরার ফোন, Redmi ফোনের উপর বাম্পার অফার দিচ্ছে Amazon

Avatar

Updated on:

Amazon offer on Redmi A1

বেশি ফিচার বা মোটামুটি ভালো পারফরম্যান্স পেতে এখন অধিকাংশই মিড রেঞ্জার স্মার্টফোন কিনে থাকেন। তবে এই মুহূর্তে যদি আপনি সস্তায় (পড়ুন ১০,০০০ টাকার কম বাজেটে) ভালো ক্যামেরা কোয়ালিটি এবং ব্যাটারি ব্যাকআপযুক্ত হ্যান্ডসেট কিনতে চান, তাহলে Redmi A1 মডেলটি কেনা আপনার জন্য সঠিক সিদ্ধান্ত হতে পারে। কারণ বর্তমানে Amazon India প্ল্যাটফর্মে এই ফোন ডিসকাউন্টে ৭,০০০ টাকারও অনেক কমে কেনা যাবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ অফারের মত সুবিধা পাবেন Redmi A1 ক্রেতারা। তাহলে আসুন, এখন Redmi A1 ফোনের দাম, অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Amazon-এর অফার: ৩৫০ টাকায় কেনা যাবে Redmi A1 ফোন

রেডমি এ১ হ্যান্ডসেটের ২ জিবি/৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৮,৯৯৯ টাকা। তবে এখন অ্যামাজনে এই ফোনটি ২৮% ইনস্ট্যান্ট ডিসকাউন্টে বিক্রি হচ্ছে, ফলত এটি কিনতে ৬,৪৯৯ টাকা খরচ হতে পারে। এদিকে ফোন কেনার সময় এইচএসবিসি (HSBC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে অতিরিক্ত ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা।

শুধু তাই নয়, রেডমি এ১-এর ওপর উপলব্ধ এক্সচেঞ্জ অফারটিও বেশ আকর্ষণীয়। এক্ষেত্রে পুরোনো ফোনের বিনিময়ে এই ফোন কিনলে ৬,১৫০ টাকা পর্যন্ত ভ্যালু পাওয়া যাবে। অর্থাৎ সব অফার মিলিয়ে এই রেডমি ফোনটি মাত্র ৩৫০ টাকায় কেনা যেতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, রেডমি এ১-এর ক্রেতাদের বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়াম (Spotify Premium)-এর ৬ মাসের সাবস্ক্রিপশন অফার করবে অ্যামাজন।

Redmi A1 ফোনের স্পেসিফিকেশন

রেডমি এ১ বাজেট ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি+ স্ক্র্যাচ রেজিস্ট্যান্ট এলসিডি ডিসপ্লে। এটি মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দ্বারা চালিত হয়, যার সাথে ২ জিবি এলপিডিডিআর৪এক্স (LPDDR4x) এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের অপশন বিদ্যমান। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়া লম্বা সময় ধরে ব্যবহারের জন্য ফোনটিতে মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। অন্যদিকে এটি ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও অফার করবে। সুতরাং এই রেডমি এ১ যে সস্তায় বেশ পুষ্টিকর, তাতে কোনো সন্দেহ নেই!

সঙ্গে থাকুন ➥