সবাই করবে ফটোগ্রাফি! 10 হাজারের অনেক কমে মিলছে 50MP ক্যামেরার এই Vivo ফোন

Avatar

Published on:

amazon-offer-vivo-y17s-50mp-camera-smartphone-available-under-10000-rs

ভারতের স্মার্টফোন বাজারে বাজেট সেগমেন্টের ক্ষেত্রে Vivo-র ‘Y’ সিরিজের ফোনগুলি অত্যন্ত জনপ্রিয়। এই ফোনগুলিতে কম দামে স্লিম ডিজাইন, লাইট ওএস এমনকি ভালো ব্যাটারি ব্যাকআপও পাওয়া যায়। সেক্ষেত্রে আপনি যদি এখন ১০ হাজার টাকার কম দামে সেরা ফোনটি কিনতে চান, তাহলে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত অফারের হদিশ। এই মুহূর্তে Amazon India-য় 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারিযুক্ত Vivo Y17s ফোনটি ৩ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, এক্ষেত্রে ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যাবে। আসুন, বিস্তারিতভাবে দেখে নিই Vivo Y17s কিনতে ঠিক কত টাকা খরচ হবে এবং এতে কী কী ফিচার আছে।

কিনতে বেশি টাকা খরচ হবেনা! অফারে মিলছে Vivo Y17s

ভিভো ওয়াই১৭এস ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১৩,৯৯৯ টাকা হলেও, এখন অ্যামাজন ইন্ডিয়ার অফারে এটি ১০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও ৮৫০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার এতে মিলবে সর্বনিম্ন ৫০৯ টাকার ইএমআই স্কিমও।

এখানেই শেষ নয়, আপনি যদি এই ভিভো ফোন কেনার সময় পুরোনো স্মার্টফোন বদলে নেন, তাহলে ৯,৮০০ টাকা পর্যন্ত ছাড় এক্সচেঞ্জ বোনাস হিসেবে পেতে পারেন। অর্থাৎ সব অফার কোনোভাবে কাজে লাগানো গেলে এটি কার্যত নামমাত্র খরচে কেনা যাবে। তবে মনে রাখতে হবে যে, এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ নির্ভর করবে পুরোনো স্মার্টফোনের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান ফিজিক্যাল অবস্থার ওপর। এটি দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ – গ্লিটার পার্পল এবং ফরেস্ট গ্রিন।

Vivo Y17s-এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই১৭এস স্মার্টফোনটিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ৭২০×১৬১২ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, যার সাথে ৪ জিবি LPDDR4x র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ মিলবে। এক্ষেত্রে ৪ জিবি ভার্চুয়াল র‍্যামের সুবিধাও পাওয়া যাবে, আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে মেমরিও। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি অফার করবে ১৮ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এদিকে ফটোগ্রাফির জন্য এটিতে দেখা যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। উল্লেখ্য, ভিভোর এই হ্যান্ডসেটে একইসাথে ইউএসবি টাইপ-সি ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক বর্তমান।

সঙ্গে থাকুন ➥