সামার সেলের অফার: ব্যাপক সস্তায় মিলছে iPhone 13, এমনকি লেটেস্ট iPhone 14 মডেলও

Avatar

Published on:

amazon-sale-flipkart-sale-offer-get-iphone-13-and-iphone-14-on-huge-discount

এই মুহূর্তে Amazon India এবং Flipkart দুটি জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মেই সেল লাইভ হয়েছে – Amazon-এ চলছে Great Summer Sale, যেখানে Flipkart ইউজাররা Big Saving Days সেল অ্যাক্সেস করতে পারছেন। আর অন্যান্য সেলের মতই এই দুই বিশেষ বিক্রয়পর্বে অজস্র প্রোডাক্টে ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ স্কিম ইত্যাদি অনেক আকর্ষণীয় অফার মিলছে। তবে সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে যে, সেল চলাকালীন Amazon এবং Flipkart থেকে Apple iPhone 14 এবং iPhone 13 হ্যান্ডসেট দুটি দারুণ ছাড়ে কেনা যাবে। এক্ষেত্রে ক্রেতারা দামের ওপর ১২,০০০ টাকা কিংবা তারও বেশি সাশ্রয় করতে পারবেন। কিন্তু কোন iPhone মডেলে ঠিক কত ছাড় পাওয়া যাচ্ছে, তা জানতে হলে পুরো প্রতিবেদনটি পড়তে হবে।

গ্রীষ্মের সেলে সস্তা iPhone 13, কী অফার পাবেন?

আইফোনের দাম এমনিতে অনেক বেশি হয়, ফলে ইচ্ছে থাকলেও সবসময় এটি কেনা সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু এখন অ্যামাজন গ্রেট সামার সেল চলাকালীন আপনি তুলনামূলক (পড়ুন অনেকটাই) কম খরচে আইফোন ১৩ কিনতে পারবেন। এক্ষেত্রে ১২৮ স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৬৯,৯০০ টাকার বদলে ৬১,৯০০ টাকায় কেনা যাবে। আবার এর ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণটি ডিসকাউন্টে ৭১,৯৯৯ টাকায় পাওয়া যাবে, যার আসল দাম ৭৯,০০০ টাকা। আপনি এই আইফোন কেনার সময় ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফারের সুবিধাও কাজে লাগাতে পারবেন।

লেটেস্ট iPhone 14 কেনার ক্ষেত্রেও মিলবে ছাড়

অ্যামাজন সেলে লেটেস্ট আইফোন ১৪ মডেলেও ছাড় পাওয়া যাবে – এর ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে এখন খরচ হবে ৬৭,৯৯৯ টাকা। অন্যদিকে আইফোনটির ২৫৬ জিবি স্টোরেজ অপশন ৮৯,৯০০ টাকার পরিবর্তে কেনা যাবে ৭৯,৯০০ টাকায়। একইভাবে এই ফোনের ৫১২ জিবি সংস্করণটিতেও কিন্তু ছাড় পাওয়া যাবে, এক্ষেত্রে ১,০৯,৯৯৯ টাকা মূল্যের এই স্মার্টফোনটি কেনার জন্য দিতে হবে ৯৭,৯৯৯ টাকা। এক্ষেত্রেও নির্বাচিত ক্রেডিট কার্ডে ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফার ইত্যাদি সুবিধা কাজে লাগানো যাবে। 

সেরা অফার দিচ্ছে Flipkart-ও

বিগ সেভিং ডেজ সেল উপলক্ষে ফ্লিপকার্টও সেরা অফার দিচ্ছে। যেমন এখানে আপনি ৫৭,৯৯৯ টাকায় আইফোন ১৩-র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে পারবেন। এর সাথে থাকবে ২৬,২৫০ টাকার এক্সচেঞ্জ অফার এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র কার্ডে নানাবিধ স্কিমের সুবিধা।

সঙ্গে থাকুন ➥