সাধ্যের মধ্যে Apple iPhone 13, এত কমে এই প্রথম কেনার সুযোগ

Avatar

Published on:

iPhone 13 Discount

ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Amazon -এ একটি তিন বছর পুরোনো আইফোন (iPhone) মডেল লোভনীয় ডিলের সাথে বিক্রি করা হচ্ছে। আমরা কথা বলছি ২০২১ সালে আগত Apple iPhone 13 মডেলটির প্রসঙ্গে। Apple এর যেকোনো প্রোডাক্ট কেনা মানেই মোটা অঙ্কের টাকা খরচ করতে হবে, এই ভাবনা কমবেশি প্রায় প্রত্যেক ক্রেতাই পোষণ করে থাকেন। তবে Amazon বর্তমানে যেসকল দুর্দান্ত অফারের সাথে ১৩তম প্রজন্মের আইফোন মডেলটি বিক্রি করছে, তার লাভ ওঠাতে পারলে এই প্রিমিয়াম হ্যান্ডসেটটি ১৫,১০০ টাকারও কম খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে। আসুন iPhone 13 এর সাথে কি কি অফার দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

Amazon থেকে সস্তায় কিনুন Apple iPhone 13

Apple iPhone 13 মডেলের ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টটি এখনো পর্যন্ত ৫৯,৯০০ টাকায় বিক্রি করা হচ্ছিলো। কিন্তু এখন ই-কমার্স সাইট অ্যামাজনে এর সাথে ফ্লাট ১৩% বা ৭,৮১০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর আপনারা কেবল ৫২,০৯০ টাকা খরচ করে ১৩তম প্রজন্মের এই আইফোনটি পকেটস্থ করতে পারবেন।

এবার আসা যাক অন্যান্য অফারের প্রসঙ্গে। যেসকল ক্রেতারা কিস্তিতে টাকা শোধ করতে চান, তাদের জন্য মাসিক ২,৫২৫ টাকার নো-কস্ট ইএমআই বিকল্প উপলব্ধ থাকছে। এই সুবিধার লাভ ওঠানোর জন্য আপনাদের নির্বাচিত ক্রেডিট কার্ড এবং ICICI বা HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করতে হবে। আবার পার্টনার অফারের অংশ হিসাবে যারা এয়ারটেল পোস্টপেইড প্ল্যানে স্যুইচ করবেন, তাদের আইফোন ১৩ ফোনের ধার্য মূল্যের উপর ১,২০০ টাকা ছাড় দেওয়া হবে। সর্বোপরি পুরানো ফোনে ট্রেড-ইন করলে দেওয়া হবে ৩৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে মাত্র ১৫,০৯০ টাকার বিনিময়ে আইফোন ১৩ কেনা যাবে। এছাড়া অ্যামাজন পে লেটার (Amazon Pay Letar) বিকল্পের সুবিধাও পেয়ে যাবেন ক্রেতারা।

এটি – রেজ, ব্লু, গ্রিন, মিডনাইট, পিঙ্ক এবং স্টারলাইট কালার অপশনে পাওয়া যাচ্ছে।

Apple iPhone 13 -এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১৩ স্লিক ডিজাইন এবং প্রিমিয়াম ফিনিশিং সহ এসেছে। এতে ৬.১-ইঞ্চির (২৫৩২×১১৭০ পিক্সেল) সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে রয়েছে, যা ৪৬০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করে। উন্নত পারফরম্যান্স অফার করার জন্য এটি সংস্থার নিজস্ব ৫ এনএম প্রসেসিং নোড ভিত্তিক এ১৫ বায়োনিক প্রসেসর এবং ফোর-কোর জিপিইউ সহ এসেছে। ডিভাইসটি আইওএস ১৫ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এতে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য ১৩তম প্রজন্মের আইফোন সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। এই রিয়ার সেন্সর-দ্বয় ৪কে ভিডিও শ্যুট করতে সক্ষম। আবার উক্ত মডেলটির সামনে স্মার্ট HDR টেকনোলজি সমর্থিত ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। মডেলটি ৫জি এবং ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটি বিকল্প সহ এসেছে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য iPhone 13 ফোনে ৩,২৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ম্যাগসেফ ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥