Diwali Offer: অর্ধেক দামে কিনুন লেটেস্ট iPhone 14, এই প্ল্যাটফর্ম দিচ্ছে ভারী ছাড়

Avatar

Published on:

Apple iPhone 14 get Big Price cut

আপনি কি বেশ কিছু সময় ধরে একটি নতুন iPhone কেনার কথা ভাবছেন? তাহলে এবারের দীপাবলিই (দিওয়ালি) হতে পারে আপনার ইচ্ছেপূরণের সঠিক সময়! তাও আবার যে সে মডেল নয়, এই উৎসবের মরসুমে একেবারে লেটেস্ট iPhone 14 মডেলই আপনি পকেটস্থ করতে পারবেন অর্ধেক দামে। আসলে এখন বিভিন্ন প্ল্যাটফর্ম বা কোম্পানি, ভারতীয় গ্রাহকদের বিশেষ বিশেষ ফেস্টিভ অফার প্রদান করছে। এর মধ্যে Amazon, Flipkart-এর মত বেশিরভাগ প্ল্যাটফর্মে অন্যান্য প্রোডাক্টের পাশাপাশি iPhone-এও (পড়ুন আগের বা পুরনো মডেলগুলিতে) বাম্পার সব অফার মিলছে। তবে Vijay Sales নামক সংস্থাটি সবার থেকে দু কদম এগিয়ে, মাত্র একমাস আগে লঞ্চ হওয়া iPhone 14 সিরিজের ওপর ব্যাপক সাশ্রয়ী অফার দিচ্ছে, যার ফলে আপনি সিরিজের বেস মডেল কেনার সময় প্রায় ৪০,০০০ টাকা বাঁচাতে পারবেন। কীভাবে? আসুন বিস্তারিত জেনে নিই…

iPhone 14 কিনলে এখন সাশ্রয় হতে পারে ৪০,০০০ টাকা

অ্যাপল আইফোন ১৪-এর বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৭৯,৯০০ টাকা, তবে বিজয় সেলসের ব্যাঙ্ক ডিসকাউন্টে ৭৪,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। আসলে বিজয় সেলস স্টোর এবং www.vijaysales.com ওয়েবসাইট থেকে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে প্রিপেইড পেমেন্ট করে আইফোনটি কিনলে ৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার এক্ষেত্রে ইএমআই ট্রানজাকশন করলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

তবে সবচেয়ে বড় ব্যাপার হল যে, আপনি যদি এই প্ল্যাটফর্মে পুরনো আইফোন এক্সচেঞ্জ করে আইফোন ১৪ মডেল কেনেন তাহলে আপনি ৩৫,০০০ টাকা বা তারও বেশি ভ্যালু পেতে পারেন। আর এই এক্সচেঞ্জ ডিল কাজে লাগিয়েই ফোনটি মাত্র ৩৯,৯০০ টাকায় (৭৯,৯০০ টাকা – ৫,০০০ টাকা – ৩৫,০০০ টাকা) নিজের করে নিতে পারবেন আপনারা।

iPhone 14-এর স্পেসিফিকেশন

Apple iPhone 14-তে আছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, যার ব্রাইটনেস ৮০০ নিট এবং এবং স্ক্রিন রেজোলিউশন ১১৭০×২৫৩২ পিক্সেল। এটি এ১৫ বায়োনিক প্রসেসরে চলে, যেখানে ইউজাররা এতে ৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পাবেন। অন্যদিকে পাওয়ারের জন্য আইফোনটি ৩,২৭৯ এমএএইচ ব্যাটারি অফার করবে। আবার, ফটোগ্রাফির জন্য এতে মিলবে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া এটি 5G কানেক্টিভিটি, ডলবি ভিশন প্রযুক্তি ইত্যাদি ফিচারও অফার করবে।

সঙ্গে থাকুন ➥