বিশ্বে 3 নম্বর সেরা! 5G সাপোর্টবিশিষ্ট এই iPhone মিলছে সরাসরি 23000 টাকা সস্তায়, জানুন বিশদ

Avatar

Published on:

apple-iphone-14-worlds-third-best-selling-smartphone-available-in-huge-discount-flipkart

বাজারে নতুন আইফোন সিরিজ লঞ্চ হয়েছে এখনও ৬ মাস হয়নি, ফলত এই স্মার্টফোনগুলির দামেও বিশেষ পতন লক্ষ্য করা যাচ্ছেনা। এই অবস্থায় দাঁড়িয়ে আপনি যদি তুলনামূলক সস্তা বিকল্প পেতে চান, তাহলে বেছে নিন iPhone 14 মডেলটি। কেননা, কিছুটা পুরোনো হলেও এটি বিশ্বের অন্যতম বেস্ট সেলিং (পড়ুন তিন নম্বর সেরা) ফোন, এর সাথে লেটেস্ট iPhone 15-এর খুব বেশি পার্থক্য নেই। আবার তেমন কোনো সেল না চললেও Flipkart-এর মাধ্যমে এখন এই iPhone 14 অবিশ্বাস্য ছাড়ে কেনা যেতে পারে।

নেই সেল, তাও দারুণ সস্তায় মিলছে iPhone 14, দেখে নিন দাম

অ্যাপল আইফোন ১৪ স্মার্টফোনের বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি মডেল ৭৯,৯০০ টাকায় লঞ্চ হলেও, এখন ফ্লিপকার্টে এটির দাম পড়বে ৫৬,৯৯৯ টাকায় নেমে এসেছে। অর্থাৎ আপনি এতে ২২,৯০১ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন। এছাড়া ব্যাঙ্ক অফার কাজে লাগালে মিলবে ১০% অতিরিক্ত ছাড়ও।

তবে এক্ষেত্রে সবচেয়ে আকর্ষণীয় হল এক্সচেঞ্জ অফার – আপনি পুরোনো ফোনের বিনিময়ে এই আইফোন কেনার চেষ্টা করলে ৪৪,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। নিঃসন্দেহে এটি একটি দুর্দান্ত সুযোগ! যদিও এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ নির্ভর করবে পুরোনো ফোনের বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড, মডেল ইত্যাদি বিষয়ের ওপর।

Apple iPhone 14-এর স্পেসিফিকেশন: বিশেষ কী?

২০২২ সালে লঞ্চ হওয়া অ্যাপল আইফোন ১৪ হ্যান্ডসেটটিতে ৬.১ ইঞ্চি এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে আছে, যা সিরামিক শিল্ড প্রোটেকশনের সাথে আসে। পারফরম্যান্সের জন্য এতে কোম্পানির নিজস্ব ৫ কোর জিপিইউসহ এ১৫ বায়োনিক প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এই প্রিমিয়াম ফোনটি ২০ ওয়াট চার্জিং সাপোর্ট ও লাইটনিং পোর্টসহ ২৬ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম পাবেন। এদিকে ফটোগ্রাফির জন্য এটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। এছাড়া মিলবে ৫জি (5G) কানেক্টিভিটির সুবিধাও।

সঙ্গে থাকুন ➥