নতুন বছরে হাতে থাকবে একদম নতুন আইফোন! ব্যাপক ডিসকাউন্টে মিলছে iPhone 15 মডেল

Avatar

Updated on:

Apple-iphone-15-available-at-massive-discount-before-new-year-check-amazon-offer

মাত্র চার মাস আগে বাজারে এসেছে Apple-এর লেটেস্ট স্মার্টফোন সিরিজ iPhone 15 এবং লঞ্চের সাথে সাথেই এগুলি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। সেক্ষেত্রে আপনি যদি বিগত এই কয়েক সপ্তাহ ধরে ব্র্যান্ড নিউ iPhone 15 কেনার পরিকল্পনায় থাকেন, কিন্তু এর চড়া দামের কারণে আপনাকে বারবার পিছিয়ে আসতে হয়, তাহলে এই প্রতিবেদন আপনার দারুণ কাজে আসবে। আসলে নতুন বছর আসার আগেই আইফোন প্রেমীদের জন্য একটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মে দুর্দান্ত অফার লাইভ হয়েছে, যেখানে আপনি MRP-র চেয়ে অনেক কম দামে iPhone 15 মডেলটি কিনতে পারবেন। আর এখানে আমরা সেই বিষয়েই বিশদে কথা বলব।

MRP থেকে অনেকটা সস্তায় মিলছে লেটেস্ট iPhone 15 মডেল

অ্যাপল আইফোন ১৫-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম এমনিতে ৭৯,৯০০ টাকা, তবে অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) অফারে এটি ৭৪,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে অ্যামাজন পে আইসিআইসিআই (Amazon Pay ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৩,৭৪৫ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট কাজে লাগানো যাবে।

এছাড়াও যদি পুরোনো ফোনের বদলে এই আইফোনটি কেনেন, তাহলে মিলবে ৪২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালুও (শর্তাবলী প্রযোজ্য)। মানে ভাগ্য ভালো থাকলে ৫০ হাজার টাকারও কমে আপনি প্রিমিয়াম আইফোন ১৫ হাতের মুঠোয় পেয়ে যাবেন। উল্লেখ্য, এর ইএমআই শুরু হচ্ছে মাত্র ৩,৬৩১ টাকা থেকে।

Apple iPhone 15-এর স্পেসিফিকেশন

ভ্যানিলা আইফোন ১৫ মডেলে ডায়নামিক আইল্যান্ডসহ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে রয়েছে, যার পিক ব্রাইটনেস ২,০০০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর। সফ্টওয়্যার ফ্রন্টে এটি লেটেস্ট আইওএস ১৭-এ চলবে। আবার ফটোগ্রাফির জন্য এটি অফার করবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥